shono
Advertisement

এই মহিলার সম্পর্কে এই তথ্যটি জানলে অবাক হবেন

দেখে নিন ভাইরাল হয়ে যাওয়া তাঁর 'হট' ছবিগুলি। The post এই মহিলার সম্পর্কে এই তথ্যটি জানলে অবাক হবেন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 PM May 16, 2017Updated: 03:38 PM May 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপরের ছবিটি দেখে এই মহিলার বয়স আন্দাজ করতে পারেন? প্রথমেই হয়তো বলবেন, এঁকে ‘যুবতী’ সম্বোধন করাই শ্রেয়। তারপর ভেবে চিন্তে খুব বেশি হলে ২৫ থেকে ২৬ বছরের গণ্ডির মধ্যেই রাখবেন তাঁকে। এমনটা হলে আপনার উত্তর সম্পূর্ণ ভুল। আপনার মতো এমন ভুল অবশ্য অনেকেই করে থাকেন। সুস্থ আর ফিট লিউ ইয়েলিনকে দেখে ভুল হওয়ারই কথা। তাঁর বয়স ৫০। না, ভুল পড়েননি। এক ছেলের মা লিউ ৫০-এর ঘরে পা দিয়ে ফেলেছেন। এ সত্যি অবশ্য কেউই মানতে চান না। তাঁর কাছে বয়সটা সত্যিই সংখ্যা মাত্র।

Advertisement

[এবার সঙ্গিনীর সঙ্গে মিলনেও মিলবে নতুনত্বের স্বাদ]

হট অ্যান্ড ইয়ং এই মায়ের ছবি এখন নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। চিনা ওয়েবসাইট Weibo-এ তাঁর ফলোয়ারের সংখ্যা ইতিমধ্যেই ৭৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। রাস্তাঘাটেও তাঁর রূপ ও যৌবনের প্রেমে পড়েন অনেকেই। তবে মজার বিষয় হল লাস্যময়ী লিউ যখনই তাঁর ২২ বছরের ছেলের সঙ্গে বাইরে শপিং করতে বা সিনেমা দেখতে যান, অনেকেই ভাবেন নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে হয়তো ঘুরতে বেরিয়েছেন তিনি। কিন্তু সত্যিটা শোনার পরই সকলে হতবাক হয়ে যান। ছেলেও বিষয়টি দারুণ উপভোগ করেন। চোখে-মুখে একফোঁটা বয়সের ছাপ তো নেই। এমনকী এখনও তাঁর কাছে টেলিভিশনে অভিনয়ের প্রস্তাব আছে। চিনের একাধিক চ্যানেলের প্রযোজকরা নিজেদের সিরিয়ালে তাঁকে চান।

[নস্ট্যালজিয়া উসকে ফিরল Nokia 3310, কেন কিনবেন?]

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ৫০ পেরিয়েও এমন যৌবন ধরে রেখেছেন তিনি? লিউ নিজেই সেই গোপন রহস্য ফাঁস করেছেন। জানাচ্ছেন, গত তিন দশক ধরে ওজন সঠিক রাখার প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। সেই সঙ্গে নিয়মিত সাঁতার কাটেন তিনি। এর সঙ্গে ডায়েট চার্ট তো রয়েইছে। জীবনের ৫০টি বসন্ত পেরিয়ে আসা লিউর একটাই ইচ্ছে। তিনি ৮০ বছর বয়সেও এমন তরুণীই থাকতে চান। লিউর পক্ষে ইচ্ছেপূরণ যে বিশেষ কঠিন হবে না, তা বলাই যায়।

The post এই মহিলার সম্পর্কে এই তথ্যটি জানলে অবাক হবেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার