shono
Advertisement

উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে মেয়ের প্রেমে আপত্তি, বাড়িতে ঢুকে প্রেমিককে পিটিয়ে খুন!

প্রেমিক-প্রেমিকা দু’জনেরই বযস ১৮ বছরের কম।
Posted: 09:02 AM Mar 11, 2023Updated: 09:04 AM Mar 11, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মেয়ের সঙ্গে প্রেম মেনে নেয়নি পরিবার। পরিবারের নিষেধ সত্ত্বেও সম্পর্ক চালিয়ে যাওয়ায় প্রেমিকের বাড়িতে চড়াও হয়ে তাকে মারধর করে খুন করার অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে চাঞ্চল‌্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার সাউথ গড়িয়া অঞ্চলের নরিদানা বাগানি পাড়া এলাকায়। প্রেমিক-প্রেমিকা দু’জনই নাবালক। মৃতের নাম দেবব্রত বাগানী (১৭)। সে এবছরের উচ্চমাধ‌্যমিক পরীক্ষার্থী ছিল। 

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মদারাট অঞ্চলের শিমলেবাদ এলাকার এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দেবব্রতর। দু’জনে একসঙ্গে বেগমপুর জ্ঞানদা প্রসাদ হাই স্কুলে পড়াশোনা করত। জানতে পেরে তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি প্রেমিকার পরিবার। অভিযোগ, বৃহস্পতিবার রাতে দেবব্রতর বাড়িতে চড়াও হয় প্রেমিকার পরিবারের লোকজন। দেবব্রতর পরিবারের লোকজন বাধা দিতে এলে তাঁদেরও হুমকি দেওয়ার পাশাপাশি মারধর করে আটকে রাখা হয় বলে অভিযোগ। দেবব্রতকে বেধড়ক মারধর করে ঘরের মধ্য়েই খুন করে ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: DA ধর্মঘটের প্রভাবই নেই, মুখ্যমন্ত্রীর দপ্তরে হাজিরা ১০০%, গরহাজিরাদের তালিকা চাইল নবান্ন]

সেই সময় ওই এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান হওয়ায় তাঁদের বাড়ির লোকজনের আর্তচিৎকার শুনতে পাননি প্রতিবেশীরা। প্রেমিকার বাড়ির লোকজন চলে গেলে, দেবব্রতকে নিয়ে পরিবারের লোকজন বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার দুপুরে দেবব্রতর দেহটির সুরতহাল করেন এসডিপিও বারুইপুর অতীশ বিশ্বাস ও আইসি (বারুইপুর) সৌম‌্যজিৎ রায়।

এবিষয়ে এসডিপিও (বারুইপুর) অতীশ বিশ্বাস বলেন, ‘‘একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।’’ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের পাশাপাশি কড়া শাস্তির দাবি জানিয়েছে দেবব্রতর প্রতিবেশীরা। তরতাজা তরুণের এহেন মৃত্য়ুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

[আরও পড়ুন: দাম্পত্য অশান্তির জের, অন্তঃসত্ত্বা স্ত্রীর গায়ে ফুটন্ত গরম জল ঢেলে নৃশংস অত্যাচার স্বামীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement