shono
Advertisement
Uttar Pradesh

চোর সন্দেহে ২ নাবালককে মারধর, নেড়া করে গ্রামে ঘোরানোর অভিযোগ, উত্তরপ্রদেশে গ্রেপ্তার ৪

ওই দুই নাবালকের থেকে কোনও টাকাই উদ্ধার হয়নি বলে খবর।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 08:38 PM Jun 26, 2024Updated: 08:38 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকা চুরির সন্দেহে দুই নাবালককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কয়েকজন গ্রামবাসীর বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই দুজনকে নেড়া করে দড়ি দিয়ে বেঁধে গোটা গ্রাম ঘোরানো হয় বলেও অভিযোগ। কিন্তু এত 'অত্যাচারে'র পর ওই বালকদের থেকে কোনও টাকাই পাওয়া যায়নি। শুধুমাত্র সন্দেহের বশে তাদেরকে চরম হেনস্থা করা হয়। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনা উত্তরপ্রদেশের কাসগঞ্জ জেলার ঢোলনা গ্রামের। দিন দুয়েক আগেই একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে ওই গ্রামবাসীদের 'কীর্তি' প্রকাশ্যে আসে। স্থানীয় সূত্রে খবর, বছর দশ ও বছর চোদ্দর দুই নাবালককে একটি দোকান ৫ হাজার টাকা চুরির সন্দেহে পাকড়াও করেন গ্রামবাসীরা। ওই দোকানের মালিক হরিপ্রসাদ ও ৪-৫ জন মিলে দুজনের উপর চড়াও হয়। বেধড়ক মারধর করে তাদের মাথা কামিয়ে দেওয়া হয়। অশ্রাব্য গালিগালাজ করা হয়। তার পর দড়ি বেঁধে গোটা গ্রাম ঘোরানো হয়। তখনই কয়েকজন মিলে ওই ঘটনার ভিডিও করে সমাজমাধ্যমে ছড়িয়ে দেয়।

ভিডিও প্রকাশ্যে আসার পর নড়েচরে বসে পুলিশ। থানায় মামলা দায়ের করেন ওই নাবালকদের বাবাও। যার ভিত্তিতে তদন্ত করে সোমবার ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এনিয়ে ওই দুই বালকের বাবা জানান, "দোকানের মালিক হরিপ্রসাদ দাবি করেছিল যে ও আমার ছেলেদের চুরি করতে দেখেছে। তার পর লোকজন জড়ো বেশ কয়েকজনকে ডেকে আনে। কিন্তু আমার ছেলেরা শুধু দোকানে নুনের প্যাকেট কিনতে গিয়েছিল। ওদের কাছ থেকে কোনও টাকা পাওয়া যায়নি। তাও ওরা আমার ছেলেদের উপর এইভাবে অত্যাচার করেছে।" এই ঘটনা প্রসঙ্গে, ঢোলনা অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। এখনও তদন্ত চলছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টাকা চুরির সন্দেহে দুই নাবালককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কয়েকজন গ্রামবাসীর বিরুদ্ধে।
  • শুধু তাই নয়, ওই দুজনকে নেড়া করে দড়ি দিয়ে বেঁধে গোটা গ্রাম ঘোরানো হয় বলেও অভিযোগ।
  • শুধুমাত্র সন্দেহের বশে তাদেরকে চরম হেনস্থা করা হয়। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement