shono
Advertisement

আচমকাই অসুস্থ সৌমিতৃষা ‘মিঠাই’! শুটিং থেকে নিলেন বিরতি

কী হল অভিনেত্রীর? ধারাবাহিকে কি আর তাঁকে দেখা যাবে না?
Posted: 03:05 PM May 21, 2023Updated: 03:05 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কিছু দিনের মধ্যেই শেষ হতে চলেছে ‘মিঠাই’ (Mithai Serial)। এর মধ্যেই সিরিয়ালের অনুরাগীদের জন্য খারাপ খবর। শুটিং থেকে ১২ দিনের বিরতি নিলেন নায়িকা সৌমিতৃষা (Soumitrisha)। অসুস্থতার জন্যই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

Advertisement

শনিবার ফেসবুকে সৌমিতৃষা নিজের এই বিরতি নেওয়ার কথা জানান। অভিনেত্রী লেখেন, “আমি শুটিং থেকে ১২ দিনের বিরতি নিয়েছি…খুব শিগগিরিই ফিরে আসব। ততদিন পর্যন্ত মিঠাই দেখতে থাকুন।” আচমকা এমন পোস্টে অনেকেই উদ্বেগ প্রকাশ করেন। অনেকে আবার কমেন্টবক্সে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

[আরও পড়ুন: ২০০ কোটির ‘কুমির নেকলেস’ পরেও কটাক্ষের শিকার! পালটা দিলেন উর্বশী]

কিন্তু ছোটপর্দার ‘মিঠাইরানি’র আচমকা কী হল? শোনা যাচ্ছে, টানা দাঁড়িয়ে শুটিং করা এবং পর্যাপ্ত বিশ্রাম না নেওয়ার ফলেই এই অবস্থা হয়েছে সৌমিতৃষার। খাবারও নাকি ঠিক মতো খেতেন না তিনি। এই সমস্ত কিছুর জেরেই শরীরে মারাত্মক ক্যালশিয়ামের ঘাটতি হয়েছে। ফলে আপাতত কয়েকটা দিন ফিজিওথেরাপি চলবে।

কিন্তু জুন মাসের দ্বিতীয় সপ্তাহেই ‘মিঠাই’-এর শুটিং শেষ হওয়ার কথা, তার কী হবে? জানা গিয়েছে, শেষ শুটিংয়ের আগেই সেটে ফিরবেন সৌমিতৃষা। শেষবার ‘মিঠাই’ হয়ে ওঠার সুযোগ তিনি কিছুতেই ছাড়তে চান না।

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement