shono
Advertisement

প্রিয়াকে টক্কর নেহা কক্করের, নেটদুনিয়ায় বিরূপ প্রতিক্রিয়া

দেখুন সে ভিডিও। The post প্রিয়াকে টক্কর নেহা কক্করের, নেটদুনিয়ায় বিরূপ প্রতিক্রিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Mar 13, 2018Updated: 04:37 PM Sep 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কটাক্ষের ইশারা। সেই সঙ্গে বুলেট চুমু। তাতেই ঘায়েল পুরুষকুল। প্রিয়া প্রকাশ ভারিয়ের এখন আর দেশবাসীর কাছে অচেনা নন। বরং এতটাই জনপ্রিয় তিনি যে, তাঁর কাজ নকল করছেন তরুণীরা। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে এই ধরনের ভিডিওয়। এমনকী বাদ যাচ্ছেন না সেলেবরাও। গায়িকা নেহা কক্করও পড়লেন সেই ফাঁদে। প্রিয়াকে নকল করে ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় বিরূপ প্রতিক্রিয়ার মুখেই পড়লেন গায়িকা।

Advertisement

 এবার কি বলিউড হার্টথ্রব রণবীর সিংয়ের নায়িকা ‘ভাইরাল’ প্রিয়া? ]

মাত্র মাসখানেক আগের ঘটনা। ‘ওরু আদার লাভ’ ছবির একটি টিজার প্রকাশ্যে এসেছিল। তাতেই দেদার হইচই। সামান্য ইশারা আর কটাক্ষেই পুরুষজাতিকে বেসামাল একেবারে বেসামাল করে তুলেছিলেন কিশোরী প্রিয়া প্রকাশ। আসলে তাঁর অভিনয়ে ও চাহনিতে যে সরলতা আছে, তাই-ই মুগ্ধ করেছিল দেশবাসীকে। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠেন প্রিয়া প্রকাশ। সারা দেশে হিল্লোল তুলে এবার বলিউডেও পা রাখতে চলেছেন প্রিয়া, খবর এমনটাই। শোনা যাচ্ছে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। মাস পেরলেও প্রিয়ার জনপ্রিয়তা যে টাল খায়নি তা নেহার কাজেই স্পষ্ট। প্রিয়ার ভিডিওর অনুকরণে নেহা একটি ভিডিও করেন। যেখানে উঠে আসে বুলেট চুমু। এ সেই পরিচিত কটাক্ষ। তবে হুবহু প্রিয়ার মতো অভিনয় করতে পারেননি নেহা। উলটে আঙুলের ইশারায় বন্দুক ধরার অংশে খানিকটা ভুল করে ফেলেন। পরে তা দেখে নিজেও মজা করেছেন নেহা। পোস্টে বলেওছেন ভুলের কথা।

 শ্রীদেবীর ‘সদমা’র স্মৃতি ফেরাল বরুণ-বণিতার ‘অক্টোবর’ ]

অনেকেরই সে ভিডিও পছন্দ হয়েছে। তবে কেউ কেউ আবার বিরূপ প্রতিক্রিয়াও দিয়েছেন। প্রিয়ার জায়গায় নেহাকে বসাতে নারাজ অনেকেই। আর নেহার অনুগামীরা ভিডিও পছন্দ করলেও তাঁদের মত অন্যরকম। তাঁরা বলছেন, গায়িকা হিসেবে নেহা এমনিতেই খ্যাতনামা। তাঁর অন্য কাউকে তাই নকল করার কোনও দরকারই নেই।

 

The post প্রিয়াকে টক্কর নেহা কক্করের, নেটদুনিয়ায় বিরূপ প্রতিক্রিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement