shono
Advertisement

সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিভাজিকা স্পষ্ট হতেই মন্দিরাকে কটাক্ষ নেটিজেনদের

দেখুন ভাইরাল হওয়া সেই ছবি। The post সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিভাজিকা স্পষ্ট হতেই মন্দিরাকে কটাক্ষ নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:21 PM Nov 05, 2019Updated: 08:22 PM Nov 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাহো’ ছবি মুক্তির পর কাজ থেকে একটু বিরতি নিয়েছিলেন অভিনেত্রী তথা টেলিভিশন সঞ্চালিকা মন্দিরা বেদি। স্বামী এবং একমাত্র ছেলেকে নিয়ে সমুদ্রের দেশে বেড়াতে গিয়েছেন। আর সমুদ্র সৈকত মানেই যে খোলামেলা পোশাক, তা বোধহয় আর নতুন করে বলার প্রযোজন হয় না! সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে মন্দিরার ছবিও সেরকমই উষ্ণতা ছড়াচ্ছিল নেটদুনিয়ায়। তবে তা বোধহয় মনে ধরেনি নেটিজেনদের একাংশের। আর সেই জন্যই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হল মন্দিরা বেদিকে।

Advertisement

মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন মন্দিরা বেদি। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছিলেন। কখনও জলের তলার রেস্তরাঁয় গিয়ে তো আবার কখনও বিকিনি পরে ছবি শেয়ার করেছিলেন তিনি। আর সেই ছবির জেরেই কঠোর সমালোচনার মুখে পড়তে হল জনপ্রিয় সঞ্চালিকা তথা অভিনেত্রীকে।  

[আরও পড়ুন: কঠোর কসরত, নাওয়া-খাওয়া ভুলে স্টেডিয়ামেই দিন কাটাচ্ছেন পরিণীতি ]

তা কী এমন পোশাক পরেছিলেন মন্দিরা? তাঁর পরনে ছিল কালো রঙের বিকিনি। তার উপর গায়ে চড়িয়েছিলেন লাল রঙের গাউন। তবে তা গাউন হলেও খোলামেলাভাবেই ছবিতে ধরা দিয়েছেন মন্দিরা। সমুদ্র সৈকত থেকে সূর্যাস্তের ছবি শেয়ার করছিলেন তিনি। তবে সূর্যাস্ত ছিল ব্যাকগ্রাউন্ডে। সেই ছবিতেই কখনও নিচে ঝুঁকে পোজ দিয়েছেন তো আবার কখনও একটু খোলামেলাভাবে। যেখানে মন্দিরার স্তন বিভাজিকা একেবারে স্পষ্ট। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে ক্যাপশনে সূর্যাস্তের কথা উল্লেখ করেছেন তিনি। ব্যস, মূহূর্তে ভাইরাল হওয়া ওই ছবির জেরে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে মন্দিরা বেদিকে। কমেন্ট বক্সে একেকটা মন্তব্যে একেবারে তুলোধনা করেন।

কেউ মন্তব্য করেন, “সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু?” কেউ বা বলেন, “আপনি একজন মহিলা, কম বয়সি কোনও অভিনেত্রী নন যে এই ধরনের ছবি শেয়ার করেছেন।” অনেকে আবার এও বলেন যে, “এটা কী ধরনের পোস্ট আপনার? সূর্যাস্ত দেখাতে গিয়ে তো আপনি অন্য কিছু দেখাতে শুরু করেছেন। আর সেটা স্পষ্টভাবে বোঝাও যাচ্ছে”। যদিও এহেন অজস্র সমালোচনার পরও এই বিষয়ে পালটা কিছু মন্তব্য করেননি মন্দিরা বেদি।

[আরও পড়ুন: আজমের শরিফে ঘেরাও অজয় দেবগন, মেজাজ হারালেন অভিনেতা ]

The post সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিভাজিকা স্পষ্ট হতেই মন্দিরাকে কটাক্ষ নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement