shono
Advertisement

মেজাজ হারিয়ে সমর্থককে সজোরে ঘুসি নেইমারের, ভাইরাল ভিডিও

ঠিক কী ঘটনা ঘটল? The post মেজাজ হারিয়ে সমর্থককে সজোরে ঘুসি নেইমারের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:38 PM Apr 28, 2019Updated: 06:38 PM Apr 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যেখানে ন্যূ ক্যাম্পে লেভান্তেকে হারিয়ে লা লিগা চ্যাম্পিয়ন হল লিও মেসির বার্সেলোনা, অন্যদিকে সেখানে ফরাসি কাপে খানিকটা অপ্রত্যাশিতভাবেই পরাস্ত হল নেইমারের প্যারিস সাঁ জাঁ। আর হারের পরই মাঠ ছাড়ার সময় মেজাজ হারালেন ব্রাজিলীয় পোস্টার বয়। তেলে বেগুনে জ্বলে উঠে এক সমর্থককে সজোরে ঘুসি মারলেন নেইমার। যে ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

শনিবার ফরাসি কাপের ফাইনালে রেনের বিরুদ্ধে ম্যাচ ছিল পিএসজির। হারের পর স্টেট দে ফ্রান্সের সিঁড়ি দিয়ে তখন রানার্স আপের পদক নিতে উঠছেন প্রাক্তন বার্সেলোনা তারকা। ঠিক সেই সময়ই ঘটে ঘটনাটা। গ্যালারিতে থাকা এক সমর্থক হাতে ক্যামেরা নিয়ে নেইমারের উদ্দেশে কিছু বলেন। আর তাতেই বেজায় চটে যান ব্রাজিলীয় স্ট্রাইকার। প্রথমে ধাক্কা মেরে ওই সমর্থকের ফোনটি ফেলে দেওয়ার চেষ্টা করেন নেইমার। তারপরই তাঁর মুখে সজোরে ঘুসি মারেন। কিন্তু ফুটবলভক্ত ঠিক কী বলেছিলেন, যাতে এত রেগে গেলেন নেইমার? তা অবশ্য জানা যায়নি। তবে একাধিক ক্যামেরায় বন্দি হয়ে সেই দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেইমারের এমন অখেলোয়াড়োচিত আচরণের জন্য সমালোচনার ঝড় বইতে শুরু করেছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: বদলাচ্ছে আইপিএল ম্যাচের সময়! কখন শুরু হবে খেলা?]

চোট সারিয়ে তিন মাস পর মাঠে ফিরেছেন পিএসজি তারকা। রেনেসের বিরুদ্ধে শুরুটা বেশ ভালই করেছিল প্যারিস সাঁ জাঁ। নেইমার এবং দানি অ্যালভেসের গোলে ২-০ এগিয়ে যায় দল। কিন্তু চাপের মুখেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় প্রতিপক্ষ। ম্যাচ এক্সট্রা টাইমে গড়ালে ২-২ ড্র হয়। সেখান থেকে পেনাল্টি শুট আউটে ৬-৫-এ ফাইনাল লড়াই জিতে নেয় রেনে। উল্লেখ্য, গত শুক্রবারই এক ম্যাচ অফিসিয়ালের সঙ্গে অশালীন আচরণ করায় চ্যাম্পিয়ন্স লিগের তিন ম্যাচে সাসপেন্ড করা হয়েছে নেইমারকে। এবার ফরাসি কাপে মেজাজ হারিয়ে ফুটবলপ্রেমীদের বিরাগভাজন হলেন তিনি।

[আরও পড়ুন: প্রথম মহিলা হিসেবে পুরুষদের ক্রিকেট ম্যাচে আম্পায়ারিং, নজির ক্লায়ারের]

The post মেজাজ হারিয়ে সমর্থককে সজোরে ঘুসি নেইমারের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement