shono
Advertisement

কোটি কোটি টাকা ও প্রেমিকা চাই, ঈশ্বরের ঘুম ভাঙাতে ২ হাজার কিমি পাড়ি যুবকের!

রীতিমতো মাইক হেঁকে প্রার্থনা করেন ওই যুবক।
Posted: 01:18 PM May 07, 2023Updated: 01:26 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিনের (China) ২৩৩ ফুট উচ্চতার লেশান জায়ান্ট বুদ্ধ। তাঁর কাছে পৌঁছতেই ২ হাজার কিলোমিটার পাড়ি দিলেন এক চিনা যুবক। উদ্দেশ্য ভগবানের কাছে প্রার্থনা জানানো। কী সেই প্রার্থনা? চাই বিপুল অর্থ ও সুন্দরী প্রেমিকা। রাখঢাক না রেখেই নিজের মনের কথা জানিয়ে দিলেন তিনি। এমন আশ্চর্য প্রার্থনা ভাইরাল হতে সময় লাগেনি। কেননা এয়ারপড আকৃতির স্পিকার নিয়ে রীতিমতো চিৎকৃত স্বরে তাঁর প্রার্থনা জানিয়েছেন ঝ্যাং নামের ওই যুবক।

Advertisement

চিনের এক সংবাদমাধ্যম প্রকাশ করেছে একটি ভিডিও। তাতেই দেখা যাচ্ছে ওই যুবককে। তিনি প্রার্থনা করছেন, ”হে বুদ্ধ, আপনি কি জানেন আমার বয়স হয়ে গেল ২৭ বছর। এখনও আমার গাড়ি নেই। নেই বাড়ি কিংবা প্রেমিকাও।” এরপরই তিনি জানিয়েছেন তাঁর প্রার্থনা, ”প্রথমত, আমি ধনী হতে চাই। বেশি লাগবে না। ১০ মিলিয়ন ইউয়ান (১১.৮১ কোটি টাকা) হলেই চলবে। তার চেয়েও জরুরি, আমার একটা প্রেমিকাই চাই। যে একটু সুন্দরী এবং আমাদের আমার ১০ মিলিয়নের চেয়েও ভালবাসবে।”

[আরও পড়ুন: নোবেলজয়ের পরই আত্মহত্যা করতে চেয়েছিলেন রবীন্দ্রনাথ! কোন বিষাদ গ্রাস করেছিল কবিকে?]

কিন্তু কেন এমন কাজ করলেন তিনি? ঝ্যাং জানিয়েছেন, লাগাতার নানা ধরনের দুর্ভাগ্যের শিকার হচ্ছিলেন তিনি। তাই এবার বুদ্ধের মুখোমুখি হওয়াই মনস্থ করেছিলেন। আর সেই কারণেই এই সিদ্ধান্ত।

[আরও পড়ুন: কর্ণাটকের সর্বশেষ জনমত সমীক্ষায় কঠিন লড়াইয়ের ইঙ্গিত, কে এগিয়ে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার