shono
Advertisement

কেকের দোকানে ডাকাতি করাই কাল, দুই যুবককে লকআপে ভরে পুলিশ বলল, ‘শুভ জন্মদিন’

কেকের টানে পরবর্তী ডাকাতি বাতিল করে দুই দুষ্কৃতী।
Posted: 05:42 PM May 30, 2023Updated: 05:42 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্বাদু দামি কেকের সাম্রাজ্যে ঢুকে মাথা গুলিয়ে গেছিল ওঁদের। কেকের দোকানে ঢুকে ডাকাতির বদলে ‘জন্মদিন উদযাপনে’ মেতে উঠেছিলেন দুই যুবক! একের পর এক কেক খেয়ে, মাখামাখি করে ভোররাতে পালিয়ে যান ওঁরা। যদিও শেষ রক্ষা হয়নি। দোকানের সিসিটিভি ফুটেজ ধরিয়ে দিল তাঁদের। জেলবন্দি দুই দুষ্কৃতীকে সোশ্যাল মিডিয়ায় ‘জন্মদিনের শুভেচ্ছা’ জানিয়েছে পুলিশ। ঠিক কী ঘটেছিল?

Advertisement

ঘটনা অসমের (Assam)। গভীর রাতে জোরহাটের মণীষা বেকারিতে ডাকাতির উদ্দেশ্যে ঢুকেছিল গিটলু গগৈ এবং সঞ্জয় পট্টনায়ক। ওই দোকানে ঢুকে মাত্র ১২ হাজার টাকা হাতে আসে তাঁদের। এরপর একটি ওষুধের দোকানে ডাকাতির পরিকল্পনা ছিল দুই যুবকের। কিন্তুর মায়ার টানে সর্বস্ব খোয়া গেল! দারুণ সব কেকের গন্ধে ওষুধের দোকানের পরিকল্পনা বাতিল করে দেয় তাঁরা। বরং একের পর এক সুস্বাদু কেক খেতে শুরু করে। কেক হাতে নিয়ে ছবি তোলে। পুলিশ জানিয়েছে, তাঁরা জন্মদিন উদযাপনের ঢঙে কেক মাখে, কেক নিয়ে খেলাধুলা শুরু করে দেয় বন্ধ দোকানের ভিতর। ভোররাতে পালায়।

[আরও পড়ুন: বিজেপির হাত ছাড়তে চান শিণ্ডে শিবিরের অসন্তুষ্ট ২২ বিধায়ক ও ৯ সাংসদ! বিস্ফোরক দাবি উদ্ধবদের]

ভাগ্যের পরিহাস! দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায় গোটা ঘটনা। মণীষা বেকারির তরফে অভিযোগ পেতেই তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে দুই যুবককে পাকড়াও করা হয়। বর্তমানে হাতে হাতকড়া, লকআপে তাঁরা। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁদের দু’টি মোবাইল ফোন। সেগুলিও চুরির মাল।সু ওই ফোনেই মিলেছে কেক হাতে দুই দুষ্কৃতীর যাবতীয় কাণ্ডের ছবি, যা তাঁদেরই তোলা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছে পুলিশ। মজার ছলে ক্যাপশানে লেখা হয়েছে “শুভ জন্মদিন ছেলেরা”।

[আরও পড়ুন: বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালাচ্ছিলেন তরুণী, বাইক দুর্ঘটনায় পথেই মৃত্যু যুগলের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার