shono
Advertisement

OMG! বিয়ের দিন বর পগার পার, ২০ কিলোমিটার ধাওয়া করে ছাদনাতলায় ফেরালেন কনে!

বাস্তবের এ কাহিনি সিনেমাকেও হার মানায়।
Posted: 04:43 PM May 23, 2023Updated: 04:43 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘ক্যুইন’ ছবিটার কথা মনে আছে? বর শেষ মুহূর্তে বিয়ে করতে না চাওয়ায় একাই হানিমুনে গিয়েছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু বাস্তবের ‘ক্যুইন’ এত সহজে হাল ছাড়লেন না। মণ্ডপ ছেড়ে পালিয়ে যাওয়া বরকে টেনে হিঁচড়ে ছাদনাতলায় নিয়ে এলেন নাছোড়বান্দা কনে!

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এত সহজে বরকে সাত পাকে বাঁধা পড়া থেকে রেহাই দেননি যুবতী। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বরেলির ঘটনা অবাক করছে অনেককেই। ঠিক কী ঘটেছে? বাদাউন জেলার এক যুবকের সঙ্গে গত আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক ওই যুবতীর। নিজেদের স্বপ্নপূরণ করতে বিয়ের সিদ্ধান্তই নিয়েছিলেন তাঁরা। দুই পরিবারের মধ্যে কথাবার্তার পর বিয়ের দিনক্ষণও চূড়ান্ত হয়। গত রবিবার ভূতেশ্বর নাথ মন্দিরে তাঁদের চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের দিন আচমকা পট পরিবর্তন!

[আরও পড়ুন: রিঙ্কু থেকে সূর্য, আইপিএলের গ্রুপ পর্বে নজর কাড়লেন কারা? দেখে নিন সেরা একাদশ]

মন্দিরে হাজির অতিথিরা। পরিবারের লোকজনও পৌঁছে গিয়েছিলেন। কনের সাজে তৈরি যুবতীও। কিন্তু ‘উধাও’ বর! দীর্ঘক্ষণ অপেক্ষার পর হবু স্বামীকে ফোন করে তিনি কোথায় আছেন জানতে চান যুবতী। ওদিক থেকে যুবক জানান, মা’কে নিতে তিনি বাড়ি গিয়েছেন। এমন উত্তর শুনেই সন্দেহ হয় কনের। বুঝতে পারেন, হয়তো বিয়ে না করার ফন্দি আঁটছেন যুবক। এক মুহূর্ত দেরি না করে হবু স্বামীর খোঁজে বেরিয়ে পড়েন তিনি।

বরেলি থেকে প্রায় ২০ কিলোমিটার গিয়ে ভিমোরা থানার কাছে যুবককে খুঁজে পান তিনি। দেখে বাসে চেপে কোথাও একটা যাওয়ার চেষ্টা করছেন। রাস্তার মাঝেই মহানাটকের পর বরকে সঙ্গে নিয়ে মন্দিরের ছাদনাতলায় হাজির হন যুবতী। সম্পন্ন হয় বিয়ে। অর্থাৎ বাস্তবের ‘ক্যুইন’কে অন্তত একা হানিমুনে যেতে হবে না।

[আরও পড়ুন: মদন মিত্রের তৎপরতায় হল না শেষরক্ষা, মেডিক্যালে মৃত্যু SSKM ফেরত যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার