shono
Advertisement

বন্ধুত্বের টান! ক্যানসারে মৃত বন্ধুর জ্বলন্ত চিতায় ঝাঁপ যুবকের, চাঞ্চল্য উত্তরপ্রদেশে

উত্তরপ্রদেশের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন যুবক।
Posted: 02:00 PM May 28, 2023Updated: 02:02 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে স্কুল শুরু। বিয়েও করেছিলেন একই দিনে। এই অটুট বন্ধুত্ব মৃত্যুও ভাঙতে পারবে না। এমনই কথা দিয়েছিলেন। সেই কথা রাখতেই বন্ধুর চিতায় ঝাঁপিয়ে পড়লেন আরেক বন্ধু। তাঁর দেহের ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। উত্তরপ্রদেশের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

Advertisement

উত্তরপ্রদেশের ফিরোজাবাদের মাদিয়া নাদিয়া গ্রামের বাসিন্দা অশোক কুমার (৪০)। ৬ মাস আগে ক্যানসারে আক্রান্ত হন তিনি। শনিবার মৃত্যু হয় তাঁর। শেষকৃত্য চলার সময় অশোকের চিতায় আচমকাই ঝাঁপিয়ে পড়েন গৌরব সিং (৪২)। পরিবার সূত্রে জানা গিয়েছে, দুজনে হরিহর আত্মা। একসঙ্গে স্কুলে পড়তেন। এমনকী, একই দিনে একসঙ্গে বিয়েও করেছিলেন দুই বন্ধু। দুজনে একসঙ্গে বাদ্যযন্ত্রও বাজাতেন। অশোক বাজাতেন ঢোল। আর তাঁকে মঞ্জিরায় সঙ্গ দিতেন গৌরব। বিভিন্ন বিয়ের অনুষ্ঠানেও তাঁরা ডাক পেতেন।

[আরও পড়ুন: হাসপাতালে প্রিয়জন! IIFA-তে যাওয়া হল না আলিয়ার, বিমানবন্দরে গিয়েও ফিরে এলেন]

কিন্তু গত ৬ মাসে পরিস্থিতি বদলে যায়। অশোকের ক্যানসার ধরা পড়ে। ধীরে ধীরে স্বাস্থ্য় ভাঙতে শুরু করে তাঁর। ঢোল বাজিয়ে গৌরবকে সঙ্গ দিতে পারতেন না তিনি। গত ৬ মাসের যন্ত্রণার অবসান হয় শনিবার। মৃত্যু হয় অশোক কুমারের। তাঁর শেষকৃত্য চলাকালীন চিতায় ঝাঁপিয়ে পড়েন গৌরব। বাকিরা ছুটে গিয়ে তাঁকে উদ্ধারের আগেই ৯০ শতাংশ দগ্ধ হন তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন গৌরব।

এ প্রসঙ্গে নাংলা খাংগার থানার ইনচার্জ মহেশ সিং জানান, “শেষকৃত্য চলছিল। অশোকের পরিবারের সদস্যরা ধীরে ধীরে শ্মশান ছেড়ে বেরিয়ে আসছিলেন। কিন্তু গৌরব সেখানে থেকে গিয়েছিলেন। আচমকাই তিনি চিতায় ঝাঁপ দেন।”

[আরও পড়ুন: হাসপাতালে প্রিয়জন! IIFA-তে যাওয়া হল না আলিয়ার, বিমানবন্দরে গিয়েও ফিরে এলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার