Advertisement

গ্ল্যামার ছেড়ে মেঠো পথে, গুজরাটের পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী সুপার মডেল

04:39 PM Dec 21, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার ছেড়ে রাজনীতির দুনিয়ায় আসা কোনও নতুন ঘটনা নয়। তবে বিশেষভাবে নজর কাড়লেন গুজরাটের পঞ্চায়েত নির্বাচনের (Gujarat Panchayat Election) প্রার্থী সুপার মডেল প্রার্থী আয়েশরা প্যাটেল (Aeshra Patel)। চলতি বছরে গুজরাটের কবিতা গ্রামের ‘সরপঞ্চ’ হওয়ার জন্য লড়ছেন আয়েশরা। 

Advertisement

গুজরাটের এই কবিতা গ্রামেই থাকে আয়েশরার পরিবার। ২০১৭ সাল পর্যন্ত থাকতেন আয়েশরাও। তারপর মুম্বই চলে আসেন তিনি। সেখানে মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন। একাধিক বিজ্ঞাপনে দেখা গিয়েছে আয়েশরাকে। সময়ের সঙ্গে সঙ্গে মডেলিংয়ের জগতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। হয়েছেন সুপারমডেল। 

Advertising
Advertising

প্রচুর কাজ করেছেন আয়েশরা। গ্ল্যামারের জগতে পেয়েছেন খ্যাতি, উপার্জন করেছেন অর্থ। কিন্তু মাটির টান উপেক্ষা করতে পারেননি। যে মেয়ে একদিন বিকিনি পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন, সেই মেয়েই গ্রামের মেঠো রাস্তায় পঞ্চায়েত নির্বাচনের প্রার্থী হয়ে প্রচার করেছেন। স্টারের দ্যুতি ছেড়ে একেবারে ঘরের মেয়ের মতো সকলের সঙ্গে মিশে প্রচার করেছেন। 

[আরও পড়ুন: ভালবাসার স্বীকৃতি! পরিবারের সম্মতি নিয়েই প্রেমিককে বিয়ে কলকাতার সমকামী যুবকের ]

রাজনীতি অবশ্য আয়েশরার কাছে নতুন নয়, তার বাবা নরহরি প্যাটেল দু’বার এই পঞ্চায়েত নির্বাচনে জিতেছেন। গ্রামের সরপঞ্চ হয়েছেন। সেই হিসেবে যথেষ্ট পরিচিতি রয়েছে। তবে মুম্বইয়ে মডেলিংয়ের কেরিয়ার ছেড়ে গ্রামের পঞ্চায়েত নির্বাচনে আয়েশরা এভাবে প্রার্থী হবেন তা অনেকেই ভেবে উঠতে পারেননি। 

ইতিমধ্যেই গুজরাটের পঞ্চায়েত ভোট সম্পন্ন হয়েছে। আবার বিতর্কেও জড়িয়েছেন আয়েশরা। সুপারমডেল ও তাঁর বাবা-সহ ১০ জনের বিরুদ্ধে তফসিলি উপজাতির উদ্দেশে অসম্মানজনক মন্তব্য করার অভিযোগ আনা হয়েছে। এই অভিযোগ এনেছেন আয়েশরার বিরোধী প্রার্থী জ্যোতি সোলাঙ্কির স্বামী মনোজ। মনোজের অভিযোগ, পোলিং বুথের বাইরে আয়েশরা, তাঁর বাবা নরহরি এবং তাঁদের সঙ্গীরা অত্যন্ত দুর্ব্যবহার করেছেন। আয়েশরার বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগও এনেছেন মনোজ। এ বিষয়ে আয়েশররা বক্তব্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে নিজের জয় নিয়ে নাকি আশাবাদী সুপারমডেল প্রার্থী। 

[আরও পড়ুন: জামাইয়ের সঙ্গে পালালেন শাশুড়ি! বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ মেয়ে ]

Advertisement
Next