shono
Advertisement

বিপজ্জনক! এক স্কুটিতে ৭ শিশু-সহ চালক, ভিডিও দেখে আতঙ্কিত নেটদুনিয়া

ভিডিও ভাইরাল হতেই চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ।
Posted: 02:52 PM Jun 26, 2023Updated: 02:53 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাণ্ড দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। খোদ মুম্বই (Mumbai) শহরের ঘটনা। নিয়ম ও নিরাপত্তার তোয়াক্কা না করে ৭ জন শিশুকে চাপিয়ে স্কুটি চালাতে দেখা গেল এক চালককে। একই রাস্তায় পাশাপাশি চলা গাড়ি থেকে এই দৃশ্য ভিডিও রেকর্ড করেন এক ব্যক্তি। ভিডিওটি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়। নিন্দায় সরব হন অসংখ্য মানুষ। এর পরে নড়চড়ে বসে পুলিশ। ব্যবস্থা নেওয়া হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

Advertisement

বিপজ্জনক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করেছেন সোহেল কুরেশি নামের এক যুবক। তিনি ক্যাপশানে লেখেন, “এই দায়িত্বজ্ঞানহীন পাগল এক স্কুটিতে সাত শিশুকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সাত শিশুর জীবনকে ঝুঁকির মধ্যে ফেলায় অবিলম্বে গ্রেপ্তার করা উচিত এই ব্যক্তিকে। এমনকী এই শিশুদের অভিভাবকদেরও বিচার হওয়া উচিত।” ভিডিও দেখে সোহেলের সঙ্গে একমত হন অধিকাংশ নেটিজেন। তাঁরাও ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান, মুম্বই পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন।

[আরও পড়ুন: কার্যত গৃহযুদ্ধ মণিপুরে! মোদিকে রিপোর্ট অমিত শাহর]

এর পরেই ভিডিওটি নজরে আসে মুম্বই ট্রাফিক পুলিশের। ভিডিও সূত্রেই অভিযুক্তকে চিহ্নিত করা হয়। গ্রেপ্তার করা হয় তাঁকে। হত্যার চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পরে পুলিশের তরফে ওই ব্যক্তির ছবি-সহ একটি টুইট করা হয়। সেখানে বলা হয়েছে, এভাবে গাড়ি চালানো সমর্থন করা হয় না। এই ব্যক্তি নিজের, শিশুদের এবং অন্য পথচারীদের জীবন ঝুঁকির মধ্যে ফেলেছেন। অভিযুক্তের বিরুদ্ধে হত্যার চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে।
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার