shono
Advertisement

অর্ডার করেছিলেন এয়ার ফ্রায়ার, আমাজন পাঠাল টিকটিকি! বাক্স খুলতেই চক্ষু চড়কগাছ তরুণীর

ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:23 PM Jul 24, 2024Updated: 09:23 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় সাধ করে আমাজনে এয়ার ফ্রায়ার অর্ডার করেছিলেন সোফিয়া নামে এক তরুণী। ভালোমন্দ রান্না করবেন যে তাতে। কিন্তু পার্সেল খুলতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় সোফিয়ার। কোথায় এয়ার ফ্রায়ার? এতো পেল্লাই সাইজের টিকটিকি! মুহূর্তের মধ্যে সেই ছবি তুলে তিনি শেয়ার করেন এক্স হ্যান্ডেলে। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়ে যায়। বেকায়দায় পড়তে হয় ই-কমার্স প্ল্যাটফর্ম আমাজন। 

Advertisement

এই ঘটনা কলম্বিয়ার। প্রায়শই অনলাইন শপিং অ্যাপে নানা জিনিস অর্ডার করেন সোফিয়া। কিন্তু এই বাজে অভিজ্ঞতা তাঁর হল প্রথমবার। সাধের এয়ার ফ্রায়ারের বদলে যে এরকম কিছু আসবে তা তিনি কল্পনাও করতে পারেননি। জানা গিয়েছে, পার্সেলটা হাতে নেওয়ার পর বেশ হালকা মনে হয়েছিল সোফিয়ার। তাতেই সন্দেহ হয় তাঁর। বাক্স খুলতেই দেখতেন ভিতরে ঘাপটি মেরে রয়েছে বড় সাইজের টিকটিকি। পিলে চমকে ওঠে সোফিয়ার।

[আরও পড়ুন: বিদেশি মুদ্রা মামলায় স্বস্তিতে হিরো কর্তা, তদন্তে স্থগিতাদেশ দিল্লি হাই কোর্টের]

এর পর গোটা ঘটনা এক্স হ্যান্ডেলে পোস্ট করে ভুক্তভোগী সোফিয়া লেখেন, 'আমরা আমাজনে একটি এয়ার ফ্রায়ার অর্ডার করেছিলাম। আর দেখুন কি এসেছে। আমি জানি না এটা আমাজনের দোষ ছিল নাকি ক্যুরিয়ার সার্ভিসের।' এই ঘটনার পর আমাজনে রিপোর্ট জানান সোফিয়া। কিন্তু আমাজন এখনও সোফিয়ার সমস্যার কোনও সমাধান করতে পারেনি। তবে টিকটিকিটিকে 'স্প্যানিশ রক লিজার্ড' হিসেবে চিহ্নিত করা হয়েছে। এদিকে, সোফিয়ার পোস্ট দেখেই প্রতিক্রিয়া জানাতে শুরু করেন নেটিজেনরা। কেউ লেখেন, 'আমার সঙ্গে এরকম হলে তো মরেই যেতাম।' অন্য আরেকজন লেখেন, 'ছোট প্রাণীটিও মনে হয় ভয়ে পেয়েছে। বাক্সে ও ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত ছিল।' এই ঘটনায় ভয় ধরেছে আমাজন ব্যবহারকারীদের মনে।

[আরও পড়ুন: বাজেটের পরই বিরাট ধাক্কা আম্বানির, লাভের গুড় খেলেন আদানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বড় সাধ করে আমাজনে এয়ার ফ্রায়ার অর্ডার করেছিলেন সোফিয়া নামে এক তরুণী।
  • কিন্তু পার্সেল খুলতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় সোফিয়ার।
  • এই ঘটনা কলম্বিয়ার। প্রায়শই অনলাইন শপিং অ্যাপে নানা জিনিস অর্ডার করেন সোফিয়া।
Advertisement