shono
Advertisement

‘শাহরুখের সঙ্গে অভিনয়ের জন্য ১ টাকা নিয়েছি’, মন্তব্য করে কটাক্ষের মুখে পাক অভিনেতা

নিন্দুকদের বেশিরভাগই পাক মুলুকের বাসিন্দা।
Posted: 01:27 PM Jun 05, 2023Updated: 01:29 PM Jun 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের সঙ্গে কাজ করবেন। এটাই বড় কথা। তাই ‘ওম শান্তি ওম’ সিনেমায় অভিনয়ের জন্য মাত্র ১ টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছিলেন পাকিস্তানি অভিনেতা জাভেদ শেখ (Javed Sheikh)। সম্প্রতি ‘গ্লস ইটিসি’কে দেওয়া সাক্ষাৎকারে একথা জানান তিনি। আর তাতেই চটেছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

২০০৭ সালে মুক্তি পেয়েছে ফারহা খান পরিচালিত ‘ওম শান্তি ওম’। ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) চরিত্র ওমের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন জাভেদ। সে বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, শাহরুখ খান চাইলে ভারতের কোনও অভিনেতাকে এই চরিত্রের জন্য বাছতেই পারতেন। কিন্তু তিনি তা করেননি। তাঁকে সুযোগ দিয়েছেন। এটাই বড় কথা ছিল।

[আরও পড়ুন: শেষ ‘গোধূলি আলাপ’, চোখে জল নোলকের, কী বার্তা দিলেন প্রযোজক রাজ চক্রবর্তী?]

পাক অভিনেতা জানান, তাঁকে যখন পারিশ্রমিকের কথা বলা হয় তিনি জানিয়েছিলেন কোনও টাকা নেবেন না। কিন্তু শাহরুখের টিম তা মানতে রাজি ছিলেন না। তাই তিনি এক টাকা নেবেন বলে জানান। এতে শাহরুখ ও তাঁর টিম বেশ অবাক হয়েছিল।

অভিনেতার এই বক্তব্য প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় সমালোচনা। নিন্দুকদের বেশিরভাগই পাক মুলুকের বাসিন্দা। “এই লোকটা নিজের কাজের টাকা নিল না? একেই বলে কোনও আত্মসম্মান না থাকা।”, “সোজাভাবে বলো না যেটুকু রোল ছিল সেটুকু টাকা পেয়েছো”, এই ধরনের মন্তব্য করা হয়েছে। একজন আবার লেখেন, “সত্যিই! বয়স হলেই বুদ্ধি হয় না আর বোধহয় আত্মসম্মানবোধও তৈরি হয় না।”

[আরও পড়ুন: আর লুকোছাপা নয়, খুল্লমখুল্লা প্রেম! অমিতাভের নাতনি নভ্যার সঙ্গে ক্যামেরাবন্দি সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement