shono
Advertisement

প্রবল গরমের মাঝেই অসুস্থ শরীর, শুটিং থেকে বিরতি নিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়

কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?
Posted: 09:05 PM Jun 06, 2023Updated: 09:21 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে শারীরিক অসুস্থতা। তায় আবার এই তীব্র গরম। আপাতত কয়েকটা দিন শুটিং থেকে বিরতি নিলেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)।

Advertisement

অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়। এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে ওঠেন অনুরাগীরা। নানা গুঞ্জনও ছড়াতে থাকে। ব্যাপার কী? জানার জন্য ফোন করা হয়েছিল প্রবীণ অভিনেতাকে। অসুস্থতার মধ্যে এই ধরনের রটনায় বিরক্ত অভিনেতা। জানান, সর্দি-কাশি হয়েছিল তাঁর। তাতে শরীর কাহিল হয়ে গিয়েছেন। তার উপরে এই প্রবল গরম। তাই আপাতত ক’টা দিন শুটিং থেকে নিজেকে দূরে রাখছেন।

[আরও পড়ুন: অন্যদের থেকে তোমার ব্যোমকেশ কোথায় আলাদা? অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন দেব]

প্রথমে খবর ছড়িয়েছিল অসুস্থতার জেরে পরাণ বন্দ্যোপাধ্যায় শুটিং বাতিল করে দিয়েছেন। কিন্তু শুটিং এখনও নাকি শুরুই হয়নি। এই প্রবল গরমে বোলপুর, বারুইপুরের মতো জায়গায় আউটডোর শুটিং করা বর্ষীয়ান অভিনেতার পক্ষে সম্ভব নয়। সেকথাই জানিয়ে দিয়েছেন প্রযোজনা সংস্থাকে। ডাক্তারের পরামর্শ মেনে আপাতত কয়েকটা দিন বিশ্রামেই থাকবেন অভিনেতা, এমনটাই জানা গিয়েছে।

প্রসঙ্গত, এ বছর ‘দিলখুশ’, ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় দেখা গিয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। আগামীতে অভিজিৎ সেনের পরিচালনায় দেবের ‘প্রধান’ সিনেমায় তাঁর অভিনয় করার কথা। পয়লা বৈশাখে ঘোষণা সিনেমার ঘোষণা করা হয়েছিল। 

[আরও পড়ুন: হনুমান দেখবেন ‘আদিপুরুষ’! প্রতি শোয়ে একটি টিকিট সংরক্ষিত ‘বজরংবলী’র জন্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement