shono
Advertisement

এয়ার ইন্ডিয়া কাণ্ডের পুনরাবৃত্তি, ফের বিমানের সহযাত্রীর গায়ে মূত্রত্যাগ পড়ুয়ার!

অভিযুক্তকে দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।
Posted: 09:03 AM Mar 05, 2023Updated: 04:25 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর কম্বলে প্রস্রাবের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল। সেই কাণ্ডের ছায়া এবার আমেরিকান এয়ারলাইন্সের (American Airlines) বিমানেও। নিউ ইয়র্ক (New York) থেকে নয়াদিল্লিগামী বিমানে (Flight) মদ্যপ অবস্থায় সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

Advertisement

ঠিক কী অভিযোগ? জানা যাচ্ছে, গত শুক্রবার নিউ ইয়র্কের স্থানীয় সময় রাত ৯টা ১৬ মিনিটে বিমানটি ছাড়ে। শনিবার নয়াদিল্লিতে রাত ১০টা ১২ মিনিটে সেটি অবতরণ করে। এই বিমানেই এক যাত্রী আরেক পুরুষ যাত্রীর গায়ে প্রস্রাব করে দেন। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলেই জানা যাচ্ছে।

[আরও পড়ুন: প্রতিমা ভৌমিক নন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী হচ্ছেন মানিক সাহা! সিলমোহর রবিবারই]

সূত্রানুয়ায়ী, অভিযুক্ত এক মার্কিন বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। ঘুমন্ত অবস্থায় তিনি প্রস্রাব করে দেন পাশের যাত্রীর গায়ে। ওই যাত্রী পরে বিমানের ক্রু সদস্যদের বিষয়টি জানান। তবে পড়ুয়া ক্ষমা চেয়ে নেওয়ায় বিষয়টি পুলিশের কাছে আর জানাতে চাননি তিনি। তাঁর মতে, এর ফলে ওই পড়ুয়ার কেরিয়ার সমস্যায় পড়বে। তাই তিনি নীরব থাকাই শ্রেয় বলে মনে করেছিলেন। কিন্তু উড়ান সংস্থা বিষয়টিকে হালকা ভাবে নিতে রাজি নয়। বিমানের পাইলটের অভিযোগের ভিত্তিতে পরে অভিযুক্তকে দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আমেরিকান এয়ারলাইন্স তাঁর উড়ানে নিষেধাজ্ঞা জারি করেছে।

উল্লেখ্য, গত বছরের ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে এয়ার ইন্ডিয়ার বিমানে দিল্লি ফেরার সময় ৭০ বছর বয়সি এক বৃদ্ধার কম্বলে মূত্রত্যাগ করেন এক ব্যক্তি। পরে তাঁকে গ্রেপ্তারও করা হয়েছিল। আপাতত জামিনে মুক্তি রয়েছেন তিনি। এই ঘটনার ছায়াই যেন নতুন করে দেখা গেল আমেরিকান এয়ারলাইন্সের বিমানে।

[আরও পড়ুন: চল্লিশের বেশি ধর্ষণ, ‘সিরিয়াল রেপিস্ট’ আক্কু যাদবকে আদালত কক্ষেই পিটিয়ে মারে নির্যাতিতারা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement