shono
Advertisement

‘শাহরুখ ঘুষ দিয়েছেন, হাত পেতে কালো টাকা নেন সমীর’, বম্বে হাইকোর্টে নতুন মামলা

আরিয়ান খান মাদককাণ্ডে দায়ের নতুন মামলা, বিপাকে শাহরুখ-সমীর।
Posted: 12:21 PM Jun 14, 2023Updated: 12:21 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ড থেকে ছেলে আরিয়ান খানকে বাঁচাতে ঘুষ দিয়েছেন শাহরুখ খান। আর হাত পেতে সেই কালো টাকা নিয়েছেন সমীর ওয়াংখেড়ে- এবার এই মর্মেই বম্বে হাইকোর্টে দায়ের হল নতুন মামলা।

Advertisement

বছর দেড়েক আগের মুম্বই প্রমোদতরী মাদককাণ্ডে ১ মাস শ্রীঘরে কাটিয়েছিলেন আরিয়ান খান। যদিও সংশ্লিষ্ট মামলায় মাসখানেক ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে প্রতি শুক্রবার করে হাজিরা দিতে হত বাদশাপুত্রকে। এমনকী নিষিদ্ধ হয়েছিল তাঁর বিদেশযাত্রাও। তবে তার রেশ কাটতে না কাটতেই এবার নতুন বিপদ মন্নতের দরজার কড়া নাড়ছে! বম্বে হাইকোর্টে নতুন জনস্বার্থ মামলা দায়ের হয়েছে শাহরুখ খান এবং তৎকালীন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

[আরও পড়ুন: সুইগিকে নিয়ে শাহরুখের মসকরা, রাতারাতি মন্নতে হাজির ৭ ডেলিভারিবয়!]

সংশ্লিষ্ট মামলা দায়েরকারী বিশিষ্ট সমাজকর্মী রশিদ পাঠান দাবি করেছেন যে, ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি)-এর মুম্বই জোনের প্রাক্তন ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে শাহরুখ খানের কাছ থেকে ১৮ কোটির টাকার মধ্যে মোট ৫০ লক্ষ টাকা ঘুষ নিয়েছেন তাঁর ছেলে আরিয়ানকে গ্রেপ্তার না করার জন্য। আগামী ২০ জুন এই জনস্বার্থ মামলার শুনানি রয়েছে।

পিটিশনে বলা হয়েছে, দুর্নীতি দমন আইনের ১২ নং ধারায় রয়েছে, যদি কোনও ব্যক্তি সরকারি কর্মকর্তার কাছ থেকে কোনও অনুগ্রহ পাওয়ার জন্য তাঁকে ঘুষ দেয়, তাহলে সেই ব্যক্তিও সমদোষে দোষী। এই প্রেক্ষিতেই নতুন করে জনস্বার্থ মামলা দায়ের হয়েছে শাহরুখ খান ও সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। পাশাপাশি, মুম্বই পুলিশের যে আধিকারিকরা সমীরকে ক্লিনচিট দিয়েছিলেন, তাঁদের বিরুদ্ধেও যেন পুলিশে অভিযোগ দায়ের হয় সংশ্লিষ্ট জনস্বার্থ মামলায় সেই দাবিও করা হয়েছে।

[আরও পড়ুন: বিয়ে করছেন কঙ্গনা রানাউত! সরাসরি সাংবাদিকদেরই দিলেন নিমন্ত্রণের কার্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement