shono
Advertisement

এনকাউন্টারের হুমকি দেওয়া হচ্ছে, ষড়যন্ত্রের অভিযোগে সরব তোগাড়িয়া

নিখোঁজ রহস্যে নয়া মোড়! The post এনকাউন্টারের হুমকি দেওয়া হচ্ছে, ষড়যন্ত্রের অভিযোগে সরব তোগাড়িয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 02:23 PM Jan 16, 2018Updated: 08:53 AM Jan 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ ঘণ্টা নিখোঁজ থাকার পর সোমবার রাতে অচৈতন্য অবস্থায় হদিশ মিলল বিশ্ব হিন্দু পরিষদের কার্যনির্বাহী আন্তর্জাতিক সভাপতি প্রবীণ তোগাড়িয়ার। গুজরাটে এসে রাজস্থান পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছেন বলে সন্দেহ করা হচ্ছিল। কীভাবে তিনি ভিএইচপির সদর দপ্তর থেকে কোনও রক্ষী ছাড়াই বেরিয়ে গেলেন এবং বিমানবন্দরে পৌঁছলেন তা জানা যায়নি। যদিও মঙ্গলবার সকালেই সাংবাদিক বৈঠক ডেকে রাজস্থান পুলিশের বিরুদ্ধে তোপ দেগে প্রবীণ বলেন, “আইবি’কে দিয়ে আমাকে ভয় দেখাচ্ছে রাজস্থান পুলিশ। বলা হচ্ছে, আমার এনকাউন্টার করা হবে। সোমবার এক ব্যক্তি আমার অফিসে ঢুকে এ কথা বলেই চলে যান। এরপর কেউ যাতে আমার লোকেশন জানতে না পারে তার জন্য মোবাইল ফোনের সুইচ অফ করে দিই। একটি অটোয় চড়ে একাই বাড়ির দিকে রওনা হই।” উল্লেখ্য, রাজস্থানের শ্রীগঙ্গাপুরে প্রবীণের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

Advertisement

[অচৈতন্য অবস্থায় উদ্ধার ‘নিখোঁজ’ প্রবীণ তোগাড়িয়া]

প্রসঙ্গত, প্রবল জল্পনা উসকে সোমবার সকালে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান ভিএচপি-র এই দাপুটে নেতা। এদিন ২০১৫-র একটি মামলায় প্রবীণকে গ্রেপ্তার করতে তাঁর বাসভবনে যায় রাজস্থান পুলিশের একটি দল। তার আগেই অবশ্য নিরুদ্দেশ হয়ে যান তোগাড়িয়া। শেষ তাঁকে দেখা যায় আহমেদাবাদের পালডি এলাকায় ভিএইচপির সদর দপ্তরে। সোমবার পৌনে এগারোটা নাগাদ একজনের সঙ্গে অটোরিকশ করে বেরিয়ে যান তিনি। দেহরক্ষীদের বলে যান, আধঘণ্টার মধ্যে ফিরে আসবেন। কিন্তু তারপর থেকেই তাঁর আর কোনও খোঁজ ছিল না।

[পাকিস্তানের দুর্দশায় সমানভাবে দায়ী ভারত, ফের বিতর্কিত মন্তব্য ফারুকের]

আহমেদাবাদের পুলিশ কমিশনার অশোক যাদব জানিয়েছিলেন, উদ্ধারের সময় তাঁর রক্তে শর্করার পরিমাণ খুবই কম ছিল। চন্দ্রমণি হাসপাতালের চিকিৎসক রূপকুমার আগরওয়াল জানান, এদিন রাত প্রায় ৯টা নাগাদ তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এখন তাঁর অবস্থা স্থিতিশীল।নিখোঁজ হওয়ার পর ভিএইচপি কর্মীরা অভিযোগ করেন, তোগাড়িয়াকে নিয়ে গিয়েছে রাজস্থান পুলিশ। অভিযোগ ওঠে, বিজেপির ওপরের তলার কেউ ফাঁসানোর চেষ্টা করছেন তাঁকে। যদিও রাজস্থান পুলিশ জানায়, তোগাড়িয়া বাড়িতে না থাকায় তাঁকে গ্রেপ্তার করা যায়নি। গুজরাটে ভিএচপি-র সাধারণ সম্পাদক রণছোড় ভারওয়াড় আহমেদাবাদ পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর উদ্ধার হওয়ার পর ভারওয়াড় জানান, বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। তারপরই সব কিছু জানা যাবে। তোগাড়িয়াজি ভাল আছেন।

[‘চপ্পল চোর পাকিস্তান’, কুলভূষণ কাণ্ডে ঘুড়ি উড়িয়ে প্রতিবাদ]

The post এনকাউন্টারের হুমকি দেওয়া হচ্ছে, ষড়যন্ত্রের অভিযোগে সরব তোগাড়িয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার