shono
Advertisement

OMG! প্রিয়াঙ্কার মাত্র পাঁচ মিনিটের পারফরম্যান্সের মূল্য এত!

একেই বোধহয় বলে স্টারডম। The post OMG! প্রিয়াঙ্কার মাত্র পাঁচ মিনিটের পারফরম্যান্সের মূল্য এত! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:34 PM Dec 15, 2017Updated: 02:04 PM Dec 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশি গার্ল হলেও হলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন। টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের শুটিং চলছে। হাতে একাধিক হলিউড ছবির প্রজেক্ট রয়েছে। এরই মধ্যে চলছে আবার গানের প্রস্তুতি। অস্কার থেকে গ্র্যামি সমস্ত রেড কার্পেটেই তাঁর চাহিদা তুঙ্গে। মঞ্চে দাঁড়িয়ে আবার নামী-দামী তারকাদের হাতে পুরস্কারও তুলে দিচ্ছেন। সম্প্রতি আবার ইউনিসেফের হয়ে সমাজসেবামূলক কাজের স্বীকৃতি হিসেবে মাদার টেরিজা স্মৃতি পুরস্কারে ভূষিত হয়েছেন। সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রাক্তন বিশ্বসুন্দরীর কদর বেড়েই চলেছে। সেই কদরের আঁচ এবার বলিউডও পেতে চলেছে।

Advertisement

[বরফের মাঝে মধুচন্দ্রিমায় মেতে নবদম্পতি বিরাট-অনুষ্কা]

শোনা যাচ্ছে, খুব শিগগিরিই ভারতে ফিরে আসতে পারেন প্রিয়াঙ্কা। কিন্তু খবর তা নয়, শিরোনামে প্রিয়াঙ্কা উঠে এসেছেন অন্য গুঞ্জনে। সূত্রের খবর মানলে, বহুদিন বাদে ফের বলিউড অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে পারফর্ম করবেন প্রিয়াঙ্কা। ঠুমকা লাগাবেন নিজের ‘দেশি’ আন্দাজে। জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে মাত্র পাঁচ মিনিটের জন্য পারফর্ম করতে ভারতে আসবেন পি সি। আর এর জন্য কতটা পারিশ্রমিক নিচ্ছেন জানেন? প্রায় পাঁচ কোটি টাকা। হ্যাঁ, এত টাকাই মাত্র পাঁচ মিনিটের জন্য নাকি নিচ্ছেন পি সি। অর্থাৎ তাঁর এক মিনিটের মূল্য কোটি টাকা।

[সানি এলে গণ আত্মহত্যা, বর্ষবরণের অনুষ্ঠানে ঘিরে ধুন্ধুমার কর্নাটকে]

২০১৮ সালে দেখা যাবে জি সিনে অ্যাওয়ার্ডসের এই অনুষ্ঠান। যেখানে পারফর্ম করবেন শাহিদ কাপুর, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, ভূমি পেড়নেকররা। প্রত্যেকেই মহড়া শুরু করে দিয়েছেন। শাহিদ দেবেন রকস্টারদের ট্রিবিউট। রণবীর যশরাজ ফিল্মসের গানের তালে নাচবেন। আর প্রিয়াঙ্কার পারফরম্যান্স হতে চলেছে সবার শেষে। সেটাই নাকি হতে চলেছে শোয়ের সারপ্রাইজ প্যাকেজ।

[লজ্জা নয় স্বাস্থ্য, ট্রেলারেই বার্তা নিয়ে হাজির ‘প্যাডম্যান’ অক্ষয়]

The post OMG! প্রিয়াঙ্কার মাত্র পাঁচ মিনিটের পারফরম্যান্সের মূল্য এত! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement