shono
Advertisement

‘দাদু’বলে কথা! আলিয়া-রণবীরের মেয়ের জন্মে আবেগপ্রবণ বার্তা করণ জোহরের

বলিউড তারকাদের পাশাপাশি দীপিকা-ক্যাটরিনাও শুভেচ্ছা জানিয়েছেন রণলিয়াকে।
Posted: 09:17 PM Nov 06, 2022Updated: 09:18 PM Nov 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দাদু’ বলে কথা! খুশি তো জাহির করবেনই। পাতানো মেয়ে আলিয়া ভাট (Alia Bhatt) ও প্রিয় রণবীর কাপুরের (Ranbir Kapoor) মেয়ের জন্মের খবর পেয়ে আনন্দে আত্মহারা করণ জোহর (Karan Johar)। সোশ্যাল মিডিয়া পোস্টে আবেগের স্রোতে ভাসলেন বলিউডের প্রযোজক-পরিচালক। 

Advertisement

করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ হয়েই আলিয়ার বলিউড সফর শুরু। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, বরাবর ভাট-কন্যাকে আগলে রেখেছেন করণ। তাঁকে নিজের প্রথম সন্তানের মতো স্নেহ দিয়েছেন। অনস্ক্রিন জুটি হিসেবে আলিয়া-রণবীরের প্রথম সিনেমা ছিল ‘ব্রহ্মাস্ত্র’। শোনা যায়, সেই সিনেমার শুটিংয়ের সময়ই রণলিয়ার প্রেম শুরু হয়েছিল। আর এই প্রেমে ইন্ধন জুগিয়েছিলেন করণ জোহর। রণবীর নাকি নিজের ভাললাগার কথা করণের সঙ্গেই শেয়ার করতেন। আবার আলিয়ারও বরাবর রণবীরের প্রতি দুর্বলতা ছিল, সেকথা করণ ভালই জানতেন। ফলে রণবীর ও আলিয়ার বিয়ের ঘটক করণকে বলাই যায়। 

[আরও পড়ুন: ‘আদরের ঐন্দ্রিলা’কে খোলা চিঠি সুদীপার, মন উজাড় করে লিখলেন মনের কথা ]

নিজের দুই প্রিয় মানুষের বিয়েতেও আবেগপ্রবণ হয়েছিলেন করণ। সে সময় শোনা গিয়েছিল, কনের সাজে আলিয়াকে দেখেই কেঁদে ফেলেছিলেন পঞ্চাশ বছরের প্রযোজক-পরিচালক। রবিবারও আলিয়া-রণবীরের বিয়ের ছবি পোস্ট করে করণ লিখেছেন,”ভালবাসায় আমার মন ভরে গিয়েছে…এ পৃথিবীতে তোমায় স্বাগত বেবি গার্ল…তোমার জন্য অনেক অনেক ভালবাসা অপেক্ষা করে রয়েছে… আলিয়া-আরকে আমি তোমাদের খুব ভালবাসি!! আমি তাহলে দাদু হইলাম।”

আলিয়া-রণবীরের মেয়ের জন্মের খবর পেয়ে খুশি বলিউড তারকারাও। তারকা দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সদ্যোজাতকে আশীর্বাজ করেছেন মাধুরী দীক্ষিত, অনুষ্কা শর্মা, অক্ষয় কুমার, কৃতী স্যানন, মৌনি রায়, নিমরত কৌর, রাখি সাওয়ান্ত, শিবানী দাণ্ডেকর, রিয়া কাপুর, সোনম কাপুর। রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফও জানিয়েছেন অভিনন্দন।

 

[আরও পড়ুন: নরমাল ডেলিভারির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া! কীভাবে নিয়েছিলেন প্রস্তুতি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement