shono
Advertisement

OMG! জলের পাইপ থেকে বেরলো তিনটি অজগর!

সাপগুলিকে উদ্ধার করেছে বনদপ্তর। The post OMG! জলের পাইপ থেকে বেরলো তিনটি অজগর! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:46 PM Feb 12, 2019Updated: 05:46 PM Feb 12, 2019

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: জলের পাইপ থেকে বেরিয়ে এল অজগর সাপ। একটা নয়, পাইপের ভিতরে ছিল তিন তিনটি সাপ! ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোল পুরনিগমের কালাঝরিয়া জলপ্রকল্পে। সাপগুলিকে উদ্ধার করেছে বনদপ্তর।

Advertisement

[স্টেশনে ঢুকল আস্ত একটি ভুতুড়ে ট্রেন! ভিডিওতে ছড়াল আতঙ্ক

আসানসোল শহরে চলছে ‘ভিশন ২০২০’ প্রকল্পের কাজ। এই প্রকল্প বাস্তবায়িত হলে, শহরের প্রতিটি বাড়িতে চব্বিশ ঘণ্টা জল পৌঁছে দেওয়া যাবে বলে জানানো হয়েছে পুরনিগমের তরফে। শহরের বিভিন্ন এলাকায় পুরানো ও অকেজো পাইপ সারানোর কাজ করছেন পুরকর্মীরা। আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ পূর্ণশশী রায় জানিয়েছেন, কালাঝরিয়া জল প্রকল্প দীর্ঘদিন ধরেই অকোজ হয়ে রয়েছে একটি পাইপ। ওই পাইপে জল সরবরাহ বন্ধ প্রায় তিরিশ বছর। সোমবার সকালে পাইপটি মেরামতি কাজ করছিলেন পুরনিগমের কর্মীরা। তখনই পাইপে ভিতর থেকে প্রথমে একটি সাপের মাথা দেখতে পাওয়া যায়। বাঁশের সাহায্যে সাপটিকে পাইপ থেকে বেরও করে ফেলেন পুরকর্মীরা। এরপর নেহাতই কৌতুহলের বশে যখন পাইপের অন্য প্রান্তটি দেখতে পরীক্ষা করতে যান পুরনিগমের কর্মীরা।  তখন দেখা যায়, পাইপের ভিতরে আরও সাপ লুকিয়ে রয়েছে। বাঁশ দিয়ে খোঁচা দিতেই বের আসে আরও দুটি অজগর সাপ! প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনটি সাপই প্রায় ৯ ফুট লম্বা। রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের কালাঝরিয়া জলপ্রকল্প এলাকায়। খবর দেওয়া হয় বনদপ্তরে। সাপগুলিকে উদ্ধার করে নিয়ে গিয়েছেন বনকর্মীরা।

এদিকে এই ঘটনায় আতঙ্কিত আসানসোল পুরনিগমের কর্মীরা। মেষর পারিষদ পূর্ণশশী রায় অবশ্য জানিয়েছেন, শহরের পাইপ মেরামতি কাজ যেমন চলছে, তেমনি চলবে। তবে সাপের উপদ্রব কমাতে প্রতিটি জলপ্রকল্প এলাকায় ব্লিচিং পাউডার ছড়াবে পুরনিগম। সতর্ক থাকতে হবে পুরকর্মীদেরও।

[ আনারস দিয়ে তৈরি হচ্ছে শাড়ি-গয়না! ব্যাপারটা কী?]

The post OMG! জলের পাইপ থেকে বেরলো তিনটি অজগর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার