shono
Advertisement

পড়ে গেলেন চিত্র সাংবাদিক, সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসা কুড়োলেন রাহুল

৩ সেকেন্ডের মধ্যে ছুটে গিয়ে সাংবাদিকের হাত ধরে তুললেন রাহুল, ভাইরাল ভিডিও। The post পড়ে গেলেন চিত্র সাংবাদিক, সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসা কুড়োলেন রাহুল appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 PM Jan 25, 2019Updated: 04:55 PM Jan 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে একাধিকবার তিনি শিরোনামে এসেছেন ভুলভাল কারণে। কখনও বেফাঁস বক্তব্য, কখনও সংসদে ঘুম, কখনও গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্যের পর চোখ মারা। আবারও শিরোনামে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তবে, আর কোনও ভুল কারণে নয়। এবারে কংগ্রেস সভাপতির আচরণ রীতিমতো মন কাড়ছে নেটদুনিয়ার। কিন্তু কী এমন করলেন রাহুল?

Advertisement

[ঋণমকুবের নামে প্রহসন, মধ্যপ্রদেশে মাত্র ১৩ টাকা ছাড় পেলেন কৃষক]

আসলে লোকসভা ভোটের প্রচারে ভুবনেশ্বরে গিয়েছেন কংগ্রেস সভাপতি। ভুবনেশ্বর বিমানবন্দরে নামার পর স্বাভাবিকভাবেই কংগ্রেস সভাপতির ছবি তোলার জন্য ভিড় জমান চিত্র সাংবাদিকরা। ছবি তুলতে গিয়ে এক সাংবাদিক হঠাৎই উলটে পড়ে যান। বেশ বিপজ্জনকভাবেই উলটে পড়েন ওই চিত্র সাংবাদিক। দেখামাত্রই ছুটে যান কংগ্রেস সভাপতি। মাত্র ৩ সেকেন্ডের মধ্যে তাঁর কাছে পৌঁছে বাড়িয়ে দেন সাহায্যের হাত। রাহুলের আচরণে রীতিমতো চমকে যান ওই সাংবাদিক। তবে, বড় কোনও চোট আঘাত লাগেনি ওই সাংবাদিকের। বিস্মিত চোখে রাহুলের হাত ধরেই উঠে দাঁড়ান তিনি।

[ইতালিতে ফিরে যান, নিজের কেন্দ্রেই কৃষকদের বিক্ষোভের মুখে রাহুল]

কংগ্রেস সভাপতির এই আচরণ মন কাড়ছে নেটিজেনদের। বিশেষ করে কংগ্রেস সমর্থকরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। তাঁরা বলছেন, রাহুলের মতো ভাল মনের মানুষকেই প্রয়োজন আগামিদিনে দেশের নেতা হিসেবে। কেউ কেউ আবার মোদির সঙ্গে তাঁর তুলনা টেনে বলছেন, নরেন্দ্র মোদির মতো উদ্ধত ব্যক্তির তুলনায় রাহুল অনেক গ্রহণযোগ্য। তবে এক্ষেত্রে উল্লেখ করা উচিত, রাজনৈতিক নেতাদের এই ধরনের আচরণ নতুন কিছু নয়। এর আগে এরাজ্যে মেদিনীপুরে নরেন্দ্র মোদির সভা চলাকালীন দুর্ঘটনা ঘটে। বক্তব্য শেষ করেই আক্রান্তদের দেখতে ছুটে যান প্রধানমন্ত্রী। হাসপাতালে বেশ কিছুক্ষণ আহতদের সঙ্গে কথাও বলেন তিনি। অন্য নেতাদেরও এই একই ধরনের দৃষ্টান্ত আছে।

 

The post পড়ে গেলেন চিত্র সাংবাদিক, সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসা কুড়োলেন রাহুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার