shono
Advertisement

বাদুড়িয়ায় রেল ও রাস্তা অবরোধ, বন্ধ নেট পরিষেবা

হয়রানি নিত্যযাত্রী ও স্থানীয় বাসিন্দাদের। The post বাদুড়িয়ায় রেল ও রাস্তা অবরোধ, বন্ধ নেট পরিষেবা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:15 PM Jul 05, 2017Updated: 11:15 AM Jul 05, 2017

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় বাহিনী নামলেও বুধবার দুপুর পর্যন্ত স্বাভাবিক হয়নি বাদুড়িয়ার পরিস্থিতি। এদিন সকাল থেকে দফায় দফায় দুই গোষ্ঠীর মধ্যে গণ্ডগোল বাধে বসিরহাট মহকুমার বিভিন্ন জায়গায়। অশান্তির আঁচ ছড়ায় বারাসত, বনগাঁর বিভিন্ন প্রান্তেও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একাধিক জায়গায় নেট পরিষেবা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

Advertisement

[বাদুড়িয়ার পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রাজনাথের ফোন মমতা-কেশরীকে]

এদিন সকালে দত্তপুকুর স্টেশনে অবরোধ করে বিজেপি। যার জেরে শিয়ালদহ-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। বামনগাছির পর থেকে বনগাঁর দিকে আর ট্রেন চালাতে পারেনি রেল কর্তৃপক্ষ। বুধবার দুপুর পর্যন্ত বনগাঁ শাখায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। শিয়ালদহ-হাসনাবাদ শাখাতেও একই অবস্থা। মঙ্গলবারও দিনভর ওই শাখায় কোনও ট্রেন চলেনি। যার জেরে হাজারেরও বেশি সাধারণ মানুষ রাতে বসিরহাটের বিভিন্ন প্রান্তে নিজের বাড়িতে ফিরতে পারেননি। তাঁরা বারাসত স্টেশনেই রাত কাটান।

[বাদুড়িয়া কাণ্ড: কেন্দ্র রাষ্ট্রপতি শাসন জারি করুক, দাবি দিলীপের]

এদিন ভোরে অবশ্য দু’টি ট্রেন চলে। কিন্তু বেলা বাড়তেই হাসনাবাদ শাখার একাধিক স্টেশনে অবরোধ করে বিক্ষোভকারীরা। যার জেরে ট্রেন চলাচল আপ-ডাউন শাখায় সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। মঙ্গলবার রাত থেকেই বাদুড়িয়া, দেগঙ্গা, মিনাখাঁ, সন্দেশখালিতে টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। কিন্তু পরিস্থিতি এখনও উত্তপ্ত। বসিরহাটের পিফায় কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বিক্ষোভকারীদের গণ্ডগোল বাধে। শায়েস্তানগর, ময়লাখোলা, কাটিয়াট এলাকাতেও ব্যাপক গণ্ডগোল বেধেছে দুই গোষ্ঠীর মধ্যে। বেশ কয়েকটি এলাকাতে বোমাবাজিও হয়েছে। খোলেনি দোকানপাট ও স্কুলগুলি। বন্ধ অটো, টোটো, ভ্যান চলাচল। একাধিক জায়গাতে রাস্তা অবরোধ করে চলছে বিক্ষোভ।

The post বাদুড়িয়ায় রেল ও রাস্তা অবরোধ, বন্ধ নেট পরিষেবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement