shono
Advertisement

ব্যক্তিগত ছবি ভাইরাল হওয়ায় ফটোশিকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ রণবীর-আলিয়ার

রণবীর স্পষ্ট জানালেন, ''এই ধরনের ঘটনা খুবই কুৎসিত এবং বেআইনি।''
Posted: 11:14 AM Mar 11, 2023Updated: 12:17 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক সপ্তাহ আগে লুকিয়ে আলিয়ার ছবি তোলার কারণে পাপারাৎজ্জিজের উপর ক্ষেপে গিয়েছিলেন আলিয়া (Alia Bhatt)। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। তবে এই নিয়ে রণবীর এতদিন কিছু না বললেও, এবার খুললেন মুখ। এক সাক্ষাৎকারে রণবীর স্পষ্ট জানালেন, ”এই ধরনের ঘটনা খুবই কুৎসিত এবং বেআইনি।”

Advertisement

মুক্তি পেয়েছে রণবীরের নতুন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এই ছবির প্রচারে এসেই রণবীর জানালেন, ”গোপনে আমার বাড়ির ছবি তোলা একেবারেই বেআইনি। কোনওভাবেই এটা মেনে নেওয়া যায় না। আমরা এই বিষয় পুলিশের সাহায্য নিয়েছি। আইনি পথেই এ ধরনের ঘটনাকে আটকাতে হবে।”

[আরও পড়ুন: ফাঁস শাহরুখের ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্য! সোশ্যাল মিডিয়ার চর্চায় ভাইরাল ভিডিও]

ঠিক কী ঘটেছিল?

সম্প্রতি বাড়ির এক কাচের জানলার সামনে বসে ফোনে কথা বলছিলেন আলিয়া। পরনে ছিল ঘরের সাধারণ পোশাক। হঠাৎই প্রতিবেশির বাড়ির ছাদ থেকে দুই ক্যামেরাম্যান ছবি তোলে আলিয়ার। আলিয়া সেটি বুঝতেও পারেন। সেই ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসেন আলিয়া। আলিয়া লেখেন, এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন! এটা কি সঠিক কাজ? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’

[আরও পড়ুন: টাকা নিয়েও কাজ না করার অভিযোগ, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ ইলিয়ানা ডি’ক্রুজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement