shono
Advertisement

অলৌকিক কাণ্ড! আচমকা ‘বন্ধ’ হয়ে গেল মনসা দেবীর চোখ, ব্যাপারটা কী?

মন্দির চত্বরে মানুষের ঢল।
Posted: 02:22 PM May 14, 2023Updated: 09:10 AM May 16, 2023

নন্দন দত্ত, সিউ়ড়ি: অলৌকিক কাণ্ড! আচমকা বন্ধ হয়ে গেল মনসা দেবীর চোখ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল বীরভূমের (Birbhum) দুবরাজপুরে। ঘটনা চাক্ষুস করতে দূর-দূরান্ত থেকে ঘটনাস্থলে দর্শনার্থীরা। কিন্তু ব্যাপারটা ঠিক কী?

Advertisement

বীরভূমের দুবরাজপুরের ডাঙালতলা এলাকায় রয়েছে প্রাচীন এই মনসা মন্দিরটি। প্রতিদিন ভোর থেকে থেকে বহু মানুষ আসেন এই মন্দিরে। রবিবারও তার অন্যথা হয়নি। এদিন সকালে মন্দিরে এসে এক দর্শনার্থী দেখেন, প্রতিমার চোখ বন্ধ। মুহূর্তে বিদ্যুতের গতিতে এই ঘটনার কথা ছড়িয়ে পড়ে এলাকায়। দূর-দূরান্ত থেকে বহু মানুষ হাজির হন মন্দিরে। উদ্দেশ্য একটাই, একটি বারের জন্য ‘অলৌকিক’ এই দৃশ্য নিজে চোখে দেখা। খবর পেয়ে সেবায়েতরা গিয়েও দেখেন একই ঘটনা। যদিও পরবর্তীতে প্রতিমার মুখে জল দেওয়া হতেই খুলে যায় চোখ।

[আরও পড়ুন: পারিবারিক অশান্তিতে আত্মহত্যা? বিশেষ ক্ষমতাসম্পন্ন ছেলে ও বাবার দেহ উদ্ধারে চাঞ্চল্য]

স্থানীয়দের একাংশের দাবি, এটা অলৌকিক ঘটনা। শনিবার রাতেও চোখ খোলা ছিল প্রতিমার। যদিও এর কোনও ব্যাখ্যা দিতে পারেননি কেউ। তবে একাংশের ধারণা, কোনওভাবে প্রতিমার চোখে রং লেগে যাওয়ায় চোখ বন্ধ বলে মনে হচ্ছিল। জল দিতেই তা ধুয়ে ফের আগের অবস্থায় ফিরে এসেছে। তবে কারণ যাই হোক, ঘটনাকে ঘিরে তুমুল শোরগোল এলাকায়।

[আরও পড়ুন: ধান ঝাড়াইয়ের মেশিনের সঙ্গে বিদ্যুৎবাহী তার জড়িয়ে বিপত্তি, মৃত্যু ভিনরাজ্যের ২ যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement