shono
Advertisement

অস্কারে ‘নাতু নাতু’গানের স্পেশ্যাল পারফরম্যান্স, দুই নায়ক রামচরণ- জুনিয়র NTR নাচবেন?

আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।
Posted: 11:43 AM Mar 01, 2023Updated: 11:43 AM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেড ইন ইন্ডিয়া কাকে বলে, এবার দেখবেন অস্কারের (Oscars 2023) অতিথি ও দর্শকরা। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারের মঞ্চে ‘নাতু নাতু’ (Naatu Naatu) গান গাইবেন রাহুল সিপলিগুঞ্জ ও কাল ভৈরব। এই দু’জনেই গানটির অরিজিনাল অর্থাৎ তেলুগু ভার্সানের গায়ক।

Advertisement

২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করলেও দেশের ছবি হিসেবে অফিশিয়ালি ৯৫তম অস্কারের জন্য বেছে নেওয়া হয়নি পরিচালক এসএস রাজামৌলির ছবি ‘RRR’ ছবিকে। তবে প্রযোজকদের পক্ষ থেকে অ্যাকাডেমির কাছে মনোনয়ন জমা দেওয়া হয়। গোল্ডেন গ্লোবেও পাঠানো হয় সিনেমাটি। তাতেই মেলে সাফল্য।

[আরও পড়ুন: ‘আহত ও দুঃখিত’, ‘ডাকঘর’ সিরিজে নাম নেই তরুণ অভিনেতার! প্রতিবাদে সোচ্চার সুদীপ্তা]

গোল্ডেন গ্লোবের অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেয়েছে এমএম কিরাবনী সুরারোপিত ‘নাতু নাতু’। লস অ্যাঞ্জেলসের ৪৮তম ফিল্ম ক্রিটিকস পুরস্কারও জিতে নিয়েছে গানটি। এবার অস্কারের পালা। তা যদি জুটে যায়, তাহলেই ষোলকলা পূর্ণ। তবে ফলাফল যাই হোক অস্কারের মঞ্চে একটি পাওনা ভারতীয় দর্শকদের থেকেই যাচ্ছে। আর তা হল মঞ্চের এই ‘নাতু নাতু’ গানের স্পেশ্যাল পারফরম্যান্স।

অস্কারে গানটি মনোনয়ন পেয়েছে বলেই ভারতীয় শিল্পীদের এই পারফরম্যান্স দেখা যাবে। আর তার প্রস্তুতি ‘RRR’ টিম শুরু করে দিয়েছে। কিন্তু এই গানের সঙ্গে ছবির দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআরের নাচ দেখা যাবে কি? এই প্রশ্ন এখন সিনেপ্রেমীদের মধ্যে। যার উত্তর আগামী ১৩ মার্চ জানা যাবে। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারের সময় অনুযায়ী অস্কার অনুষ্ঠিত হওয়ার তারিখ ১২ মার্চ। তবে ভারতে তা ১৩ তারিখই দেখা যাবে।

[আরও পড়ুন: বিয়ে বাড়ি সেরেই ওড়িশায় দেব, ‘বাঘা যতীন’-এর সেট থেকে শেয়ার করলেন নতুন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement