shono
Advertisement

স্বাধীনতা দিবসে প্রকাশ্যে ‘ভারত’-এর টিজার, কী বললেন সলমন?

চটপট দেখে নিন টিজার। The post স্বাধীনতা দিবসে প্রকাশ্যে ‘ভারত’-এর টিজার, কী বললেন সলমন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:46 PM Aug 15, 2018Updated: 05:16 PM Aug 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদ মানেই বড়পর্দায় সলমন ম্যাজিক। আর সলমন খান মানেই ভক্তদের উত্তেজনা। এবারও যার ব্যতিক্রম হচ্ছে না। কারণ প্রতিবারের মতো আগামী বছরের ইদেও মুক্তি পাবে ভাইজানের ছবি। যে ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। আর তারই মধ্যে স্বাধীনতা দিবসে নিজের আপকামিং ছবি ‘ভারত’-এর টিজার প্রকাশ্যে আনলেন সল্লু মিঞা।

Advertisement

[স্বাধীনতা দিবসের সেলিব্রেশনে মাতলেন টলিউড-বলিউডের তারকারা]

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটি কোরিয়ান ব্লকবাস্টার ‘ওয়ে টু মাই ফাদার’ ছবির রিমেক। প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হবে এখানে। যেখানে আবার পাঁচটি আলাদা লুকে দেখা যাবে দাবাং খানকে। প্রথমে ঠিক ছিল সলমনের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু শুটিং শুরুর ঠিক আগে অভিনেত্রী সরে দাঁড়ান ছবি থেকে। শোনা গিয়েছিল, সাত পাকে বাঁধা পড়তেই নাকি ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নেন দেশি গার্ল। যা খবর, ‘টাইগার জিন্দা হ্যায়’-র পর আবার অনস্ক্রিন মাতাবেন সলমন-ক্যাটরিনা। এছাড়াও ‘ভারত’-এ থাকছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবু ও আরও অনেকে। ছবির শুটিং এখনও শেষ হয়নি। বাকি পোস্ট প্রোডাকশনও। কিন্তু তার মধ্যেই মুক্তি পেল টিজার। আর তাতেই স্বাধীনতা দিবসে এই ছবি ঘিরে সলমনপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। টিজারে অবশ্য সলমন বা ছবির কোনও দৃশ্যই দেখা যাচ্ছে না। বলা যেতে পারে ছবির লোগোই শুধু দেখতে পাচ্ছেন দর্শকরা। আর শোনা যাচ্ছে দাবাং খানের গলা। তিনি বলছেন, ‘কিছু সম্পর্ক মাটির সঙ্গে হয় আর কিছু রক্তের। আমার কাছে দু’টোই আছে।’ ৪৯ সেকেন্ডের এই টিজারেই সিনেপ্রেমীদের কৌতূহল ও উত্তেজনা আরও খানিকটা বাড়িয়ে দিয়েছেন সলমন।

 

[স্বাধীনতা দিবসে সড়ক নিরাপত্তার খাতিরে ‘ট্রাফিক পুলিশ’ অক্ষয়]

এর আগে প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম লুক। আলি আব্বাস জাফর ক্যাপশনে তিনি লিখেছিলেন, “Ring of fire & Bharat”। সেখানে সলমনকে দেখা গিয়েছিল স্টান্টম্যান হিসেবে। জানিয়েছিলেন, রাশিয়ান-সার্কাসের ঝলক দেখা যাবে এ ছবিতে। মনে করিয়ে দেবে, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ ছবিকে। সলমন সাহসী মোটর সাইক্লিস্ট এবং ট্রাপিজ আর্টিস্টের ভূমিকায় দেখা মিলবে দিশা পাটানির। বক্স অফিস মাতালেও সলমনের ‘রেস থ্রি’ দেখে মন ভরেনি সিনেভক্তদের। এবার বলিউড সুপারস্টারের মন জয় করতে পারেন কি না, সেটাই দেখার।

The post স্বাধীনতা দিবসে প্রকাশ্যে ‘ভারত’-এর টিজার, কী বললেন সলমন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement