shono
Advertisement

এবার সুইমস্যুটে উঠে এল ডোনাল্ড ট্রাম্পের মুখ

দাম কত জানেন? The post এবার সুইমস্যুটে উঠে এল ডোনাল্ড ট্রাম্পের মুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Jun 21, 2017Updated: 02:32 PM Jun 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতি থাকলে তার বিড়ম্বনা তো থাকবেই। আর এই কথাটি বেশ ভালই বোঝেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক্ষমতায় আসার পর থেকেই নিয়েছেন একাধিক বিতর্কিত সিদ্ধান্ত। এর জন্য সমালোচিতও হয়েছেন। কিন্তু তাতে মার্কিন প্রেসিডেন্টের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। আর এই জনপ্রিয়তাই মার্কিন প্রেসিডেন্টকে ফেলল নয়া বিড়ম্বনায়। কেন? কারণ ক্যালিফোর্নিয়ার এক সংস্থার আনা নয়া সুইমস্যুট। যাতে ফুটে উঠেছে ডোনাল্ড ট্রাম্পের মুখমণ্ডল।

Advertisement

[এই বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের পরীক্ষা শেষের সেলিব্রেশন চমকে দিল বিশ্বকে]

নিজের মুখের অভিব্যাক্তির জন্য বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন ট্রাম্প। তবে এবারে সেই সৌজন্যেই তাঁর ঠাঁই হল নতুন সুইমস্যুটে। মার্কিন প্রেসিডেন্টের আশ্চর্য হওয়ার অভিব্যাক্তিটিকেও তুলে ধরা হয়েছে গোটা পোশাক জুড়ে। কেন এমনটা করা হল? প্রশ্নের উত্তরে সংস্থার দাবি, নতুন এই পোশাকটিতে মহিলাদের সৌন্দর্য আরও ভালভাবে প্রকাশ পাবে। আর মার্কিন মুলুকের বাসিন্দারাও নাকি এমন পোশাক সমুদ্রসৈকতে দেখতে বেশ পছন্দ করবেন। তবে নিন্দুকদের মতে, কেবলমাত্র সস্তার প্রচারের তাগিদের মার্কিন প্রেসিডেন্টের ছবি এভাবে সুইমস্যুটে তুলে ধরা হয়েছে।

[বিরোধীদের মনোনীত রাষ্ট্রপতি পদপ্রার্থী হচ্ছেন মীরা কুমার]

মার্কিন মুলুকে ট্রাম্প ম্যানিয়ার এমন নমুনা আগেও দেখা গিয়েছে। তাও আবার রাষ্ট্রপতি নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই। সে সময় টয়লেট পেপারে ছাপা হয়েছিল ট্রাম্পের মুখের নানারকম ভঙ্গি। অনলাইনে বিক্রিও হয়েছিল সেই পণ্য। শোনা গিয়েছিল, ট্রাম্পের অধিকাংশ নিন্দুকরাই কিনেছিলেন সেই অভিনব টয়লেট পেপার। এবার পালা এই ‘শকড ট্রাম্প’ সুইমস্যুটের। প্রেসিডেন্টকে নিজের অঙ্গে জড়িয়ে রাখতে বহু মার্কিন ক্রেতারাই এই বিশেষ সাঁতারের পোশাকটি কিনবেন, সেই আশাই করছে সংস্থাটি। সেই কারণেই দাম ধার্য করা হয়েছে ৪৯.৯৫ ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৩২২৫ টাকা।

[জানেন, কেন ২১ জুন পালন করা হয় বিশ্ব সংগীত দিবস?]

The post এবার সুইমস্যুটে উঠে এল ডোনাল্ড ট্রাম্পের মুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement