shono
Advertisement

দস্যিপনা ও মিষ্টি গল্প নিয়ে ছোটপর্দায় আসছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, দেখুন আগাম ঝলক

কোথায় দেখা যাবে ধারাবাহিকটি?
Posted: 02:00 PM Feb 08, 2023Updated: 02:00 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৭৩ সালে মুক্তি পায় তরুণ মজুমদার ‘শ্রীমান পৃথ্বীরাজ’ সিনেমা। কিশোর বয়সের দুষ্টু-মিষ্টি প্রেমকে সিনেমা পর্দায় ফুটিয়ে তুলেছিলেন অয়ন বন্দ্যোপাধ্যায় ও মহুয়া রায়চৌধুরী। আজও সেই কাহিনি বাঙালি দর্শককে মুগ্ধ করে। দস্যিপনা ও ভালবাসার এমন গল্পই এবার দেখা যাবে ছোটপর্দায়। স্টার জলসা চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithviraj)।

Advertisement

গত বছরেই নতুন এই সিরিয়ালের প্রথম মোশন পোস্টার প্রকাশ্যে এসেছিল। তবে তা দেখে বোঝার উপায় ছিল না কারা মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এবার প্রকাশ্যে এল ধারাবাহিকের নতুন প্রোমো। আর তাতেই পরিষ্কার স্বদেশী আন্দোলনের সময়ের দস্যিপনা আর ভালবাসার গল্প স্টার জলসায় নিয়ে আসছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

[আরও পড়ুন: শাহরুখকে ‘ভ্যালেন্টাইনস ডে’র সঙ্গী হওয়ার প্রস্তাব তরুণীর, কী পরামর্শ রোম্যান্স কিংয়ের?]

ট্রেলার দেখে যা বোঝা যাচ্ছে, সিনেমার অনুপ্রেরণাতেই ধারাবাহিকের গল্প সাজানো হয়েছে। স্বাধীনতা সংগ্রামে অগ্নিগর্ভ বাংলা। এমন পরিস্থিতি জমিদার রুদ্রপ্রতাপ ইংরেজ তোষণে ব্যস্ত। তার মেয়ে কমলা। এদিকে দুঁদে উকিল ফণিভূষণের ভূমিকায় অভিনয় করছেন কুশল চক্রবর্তী। তাঁর চরিত্র আবার ইংরেজ বিরোধী। এহেন ফণিভূষণের ছেলে মানিকই হচ্ছে শ্রীমান পৃথ্বীরাজ। ঘটনাচক্রে মানিক ও কমলার বিয়ে হয়। তারপর শুরু হয় দুষ্টু-মিষ্টি প্রেমের কাহিনি।

 

ধারাবাহিকে কমলার চরিত্রে অভিনয় করছেন অয়না চট্টোপাধ্যায়। আর মানিক হয়েছে সুকৃত সাহা। এর আগে সারদামণির চরিত্রে অভিনয় করে ছোটপর্দায় দর্শকদের নজর কেড়েছেন অয়না। সুকৃতকে দেখা গিয়েছে ‘শ্রীকান্ত’ সিরিজে। এছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুভদ্রা চক্রবর্তী, অভিজিৎ গুহ, গীতশ্রী রায়। শোনা যাচ্ছে, কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজকেও ধারাবাহিকে দেখা যেতে পারে। তবে কবে ধারাবাহিকটি শুরু হবে সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: বধূবেশে অপরূপ কিয়ারা, ঘোড়ায় চড়ে এলেন সিদ্ধার্থ! রাজস্থানের দুর্গে চার হাত এক যুগলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার