shono
Advertisement

‘বালিঝড়’সিরিয়ালে কৌশিক-তৃণা-ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেমের আভাস, দেখুন আগাম ঝলক

রাজনৈতিক প্রেক্ষাপটে সাজানো হয়েছে গল্প।
Posted: 07:09 PM Dec 24, 2022Updated: 07:09 PM Dec 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুনভাবে ছোটপর্দায় ফিরছে সৌজন্য-গুনগুন অর্থাৎ তৃণা সাহা ও কৌশিক রায়। এখবর আগেই ছিল। এতদিনে সিরিয়ালের নাম জানা গেল। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘বালিঝড়’ (Balijhor Serial) ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশনে জুটি হিসেবে কামব্যাক করছেন দুই তারকা। সঙ্গে থাকছেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো।

Advertisement

২০২০ সালের আগস্ট মাসে স্টার জলসায় শুরু হয়েছিল ‘খড়কুটো’। লীনা গঙ্গোপাধ্যায়ের লিখেছিলেন চিত্রনাট্য। পরিচালনার দায়িত্বে ছিলেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। ধারাবাহিকে গুনগুনের ভূমিকায় অভিনয় করেন তৃণা (Trina Saha)। সৌজন্য ওরফে বাবিনের চরিত্রে দেখা গিয়েছিল কৌশিক রায়কে (Koushik Roy)। দু’জনের অনস্ক্রিন রসায়ন, খুনসুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এক সময় TRP তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছিল ধারাবাহিকটি। তবে শুরু যার হয়, তার শেষও যে অবধারিত।

[আরও পড়ুন: একঘেয়ে চিত্রনাট্য আর অতিরঞ্জিত অভিনয়ই ডোবাল রণবীর-রোহিতের ‘সার্কাস’কে]

২০২০ সালের ২১ আগস্ট ‘খড়কুটো’ ধারাবাহিকের শেষ এপিসোড সম্প্রচারিত হয়। গুনগুন-সৌজন্যর এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি অনুরাগীরা। অনেকেই এই জুটিকে ফেরানের আরজি জানিয়েছিলেন। সেই আরজি মঞ্জুর হয়েছে। প্রোমোয় দেখা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি ‘বালিঝড়’। ধারাবাহিকে রাজনীতিবিদ সমুদ্র সেনের ভূমিকায় অভিনয় করেছেন ভরত কল। তার মেয়ে ঝোরার ভূমিকায় রয়েছেন তৃণা।

নিজের সহযোগীর (কৌশিকের চরিত্র) সঙ্গে ঝোরার বিয়ে দিতে চায় সমুদ্র সেন। কিন্তু ঝোরার মন চায় স্রোতকে। এই স্রোতের চরিত্রেই অভিনয় করেছেন ‘ধূলোকণা’ সিরিয়ালের লালন অর্থাৎ ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। ধারাবাহিকে ত্রিকোণ সম্পর্কের আভাস প্রথমেই পাওয়া যাচ্ছে। শোনা গিয়েছে, নতুন বছরের শুরুতেই ‘বালিঝড়’ সম্প্রচারিত হবে। আর তার জন্য পালটাতে পারে ‘গাঁটছড়া’ সিরিয়ালের সম্প্রচারের সময়।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২২: ‘দ্য কাশ্মীর ফাইলস’ থেকে দীপিকার বিকিনি, বছরভর বিতর্কে বিনোদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement