shono
Advertisement

অবশেষে এক ছবিতে কাজ করছেন শাহরুখ, সলমন

সোনায় সোহাগা আর কাকে বলে! The post অবশেষে এক ছবিতে কাজ করছেন শাহরুখ, সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 PM Nov 06, 2016Updated: 05:58 PM Nov 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ কোন ছবিতে তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল? পরস্পরের সঙ্গে রুপোলি পর্দা ভাগ করে নিয়েছিলেন শাহরুখ খান আর সলমন খান?
স্রেফ মুখ দেখা গিয়েছিল বলেই ফারহা খানের ‘ওম শান্তি ওম’-এর প্রসঙ্গ টেনে আনতে হবে। ২০০৭-এ সেই ছবির টাইটেল ট্র্যাকে নায়কের বাড়ির পার্টিতে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল দুই তারকাকে। তা না হলে পিছিয়ে যেতে হবে আরও বেশ কয়েকটা বছর। হোঁচট খেতে হবে ২০০২ সালে গিয়ে। ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবির কাছে। সেই ছবিতেই মাধুরী দীক্ষিতকে নিয়ে লড়তে দেখা গিয়েছিল বলিউডের এই দুই ডাকসাইটে খানকে।
এর পর পর্দার লড়াই জায়গা করে নিল জীবনেও। একসঙ্গে ছবি করার প্রস্তাব যে পরিচালক, প্রযোজকরা দেননি- তা নয়! কে-ই বা চাইবেন না তাঁদের ছবিতে একসঙ্গে কাজ করুন শাহরুখ, সলমন! শুধু দুই তারকার উপস্থিতিতেই তো বক্স অফিসে বাজিমাত হবে! এর পর ছবিটা যদি জমাটি হয়, তবে তো কথাই নেই!
যা দেখা গেল, দুই তারকাকে দিয়ে একসঙ্গে ছবি করানোর ব্যাপারে বাজিমাত করলেন কবীর খান। খবর- তাঁর নতুন ছবি ‘টিউবলাইট’-এ একসঙ্গে অভিনয় করছেন এই দুই খান। তবে, অন্যতম প্রিয় অভিনেতা সলমনের কথা ভেবে শাহরুখকে প্রচুর জায়গা ছবিতে ছেড়ে দেননি কবীর। তাঁর ছবিতে শাহরুখ থাকবেন খুব অল্পক্ষণের জন্যই! ঠিক অতিথি শিল্পী হিসেবে নয়। আবার সারা ছবি জুড়েও নয়।
সব মিলিয়ে কবীর খানকে এখন পায় কে! একেই তো ইন্দো-চিন যুদ্ধের পটভূমিতে ফার্স্ট লুক মুক্তি পাওয়ার পর থেকেই ঝড় উঠেছে ‘টিউবলাইট’ নিয়ে। সবাই মুখিয়ে রয়েছেন, এক অন্যরকম সলমন খানকে পর্দায় দেখবেন বলে! এবার তার সঙ্গে যোগ হল শাহরুখ খানের উপস্থিতির বিষয়টিও! সোনায় সোহাগা আর কাকে বলে!

Advertisement

The post অবশেষে এক ছবিতে কাজ করছেন শাহরুখ, সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement