shono
Advertisement

পিএসএলে ব্যাট হাতে আফ্রিদির ধামাকা, টানা দু’বার ফাইনালে লাহোর কালান্দার্স

গতবারও ফাইনালে মুখোমুখি হয়েছিল লাহোর কালান্দার্স ও মুলতান সুলতান্স।
Posted: 03:57 PM Mar 18, 2023Updated: 03:57 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার-ছক্কা হাঁকিয়ে লাহোর কালান্দার্সকে ফাইনালে পৌঁছে দিলেন অধিনায়ক শাহিন আফ্রিদি। পাকিস্তান সুপার লিগের এলিমিনেটর ২-য়ে লাহোর কালান্দার্সের মুখোমুখি হয়েছিল বাবর আজমের পেশোয়ার জালমি। ফাইনালে আফ্রিদির দলের সামনে মহম্মদ রিজওয়ানের মুলতান সুলতান্স।

Advertisement

গদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত লাহোর বনাম পেশোয়ার ম্যাচে জেতার জন্য শাহিন আফ্রিদিদের দরকার ছিল ৯ বলে ৬ রান। বোলার সলমন ইরশাদের ফুলটস বলে বাউন্ডারি হাঁকান শাহিন আফ্রিদি। পরের বলেই ছক্কা মেরে জয় ছিনিয়ে নেন অধিনায়ক। 

[আরও পড়ুন: গেইল ও এবি’র জার্সি কাউকে দেবে না আরসিবি, হল অফ ফেমে দুই তারকা ]

চার বল খেলে আফ্রিদি ১২ রানে অপরাজিত থেকে যান। এর আগে পেশোয়ার জালমির বিরুদ্ধেই ৫২ রানের ইনিংস খেলেছিলেন শাহিন আফ্রিদি। ব্যাটে হাতে দলকে জেতালেও, আফ্রিদির বোলিং ভাল হয়নি এলিমিনেটর ২-য়ে। মহম্মদ হ্যারিসের উইকেট নেন তিনি। কিন্তু ৪১ রান দেন আফ্রিদি। 

 

প্রথমে ব্যাট করে পেশোয়ার জালমি ২০ ওভারে পাঁচ উইকেটে ১৭১ রান করে। হ্যারিস ৫৪ বলে ৮৫ রান করেন। ১১টি চার ও ২টি ছক্কা হাঁকান হ্যারিস। জবাব দিতে নেমে সাত বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় কালান্দার্স। ম্যাচের সেরা হন মির্জা বেগ। ৪২ বলে ৫৪ রানের ইনিংস খেলেন তিনি। তবে শেষের দিকে শাহিন আফ্রিদির চার ও ছক্কা হাঁকানোই সেরা বক্স অফিস। টানা দু’ বার পিএসএল ফাইনালে পৌঁছল লাহোর কালান্দার্স। গতবার মুলতান সুলতান্সকে হারিয়ে খেতাব জিতেছিল লাহোর কালান্দার্স। এবার কী হবে, তার জবাব দেবে সময়। 

[আরও পড়ুন: ‘পাকিস্তানে সাধারণ মানুষই নিরাপদ নয়, বিরাটরা গিয়ে কি বিপদে পড়বে?’ মন্তব্য ভাজ্জির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement