shono
Advertisement

ভারত হয়ে ঢাকায় পাচার ৪৫ কোটি টাকার সাপের বিষ

চোরাচালান চক্রের মূল পাণ্ডা বেপাত্তা। The post ভারত হয়ে ঢাকায় পাচার ৪৫ কোটি টাকার সাপের বিষ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:02 PM Mar 09, 2017Updated: 07:32 AM Mar 09, 2017

সুকুমার সরকার, ঢাকা: আন্তর্জাতিক চোরাচালান চক্রের মাধ্যমে ফ্রান্স থেকে ৪৫ কোটি টাকার কোবরার বিষ আনা হয় ঢাকায়। মঙ্গলবার রাতে বাংলাদেশের রাজধানীর ধানমণ্ডির ৮/এ নম্বর সড়কের ৭২ নম্বর বাড়ি থেকে ১২ আউন্স ওজনের এই বিষ উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চোরাচালানি সোলায়মান আজাদকে। বুধবার পুলিশ সদর দফতরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আবদুল বাতেন এ তথ্য জানান।

Advertisement

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোলায়মান ডিবিকে জানিয়েছে, কাচের কয়েকটি কৌটোয় বিশেষ ব্যবস্থায় ভারত হয়ে ফ্রান্স থেকে এই বিষ আনা হয়। ডিবি জানায়, এক সময় পোশাক ব্যবসায়ী ছিল সোলায়মান। ব্যবসায় লোকসান হওয়ায় চোরাচালানের পথ বেছে নেয় সে। এই বিষ চোরাচালানে সোলায়মানের একজন গুরু আছে। তাকে গ্রেফতারে গোয়েন্দা অভিযান অব্যাহত আছে। ২০০৯ সালের মার্চে ঢাকার কারওয়ান বাজারের একটি আবাসিক হোটেল থেকে কোবরার ১২ আউন্স বিষ-সহ ৩ জনকে ব়্যাব গ্রেফতার করে। উদ্ধার করা সাপের বিষের বোতলের গায়ে ‘মেড ইন ফ্রান্স’ লেখা ছিল। ঐ বছরের ৯ আগস্ট ব়্যাব নরসিংদীর শিবপুরের মাসুদপুর গ্রামের মোল্লাবাড়িতে অভিযান চালিয়ে সাপের বিষ পাচারকারী চক্রের সদস্য শাহ আলম, ইব্রাহিম ও হাসিবুলকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে কোবরার ৬ আউন্স বিষ উদ্ধার করে।

The post ভারত হয়ে ঢাকায় পাচার ৪৫ কোটি টাকার সাপের বিষ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement