shono
Advertisement

নাইটদের বিরুদ্ধে জয় দিল্লির, সৌরভের মনে পড়ে গেল তাঁর অভিষেক টেস্টের কথা

মহারাজের কেন মনে পড়ল লর্ডস টেস্টের কথা?
Posted: 12:26 PM Apr 21, 2023Updated: 12:26 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা পাঁচ ম্যাচ হারের পরে প্রথম জয় পেল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কেকেআরের বিরুদ্ধে জয়ের পরে দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বললেন, তাঁর স্মৃতিতে ভেসে উঠছিল লর্ডস টেস্টের কথা। সেটাই ছিল সৌরভের অভিষেক টেস্টে। টেস্টের আঙিনায় তখন সদ্য পা রেখেছেন সৌরভ। আর প্রথম টেস্টে প্রথম রান পাওয়ার মধ্যে যে স্বস্তি থাকে, সেটাই আরও একবার অনুভব করছিলেন দেশের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

কেকেআরের বিরুদ্ধে নামার আগে প্রবল চাপে ছিল দিল্লি। ক্রমাগত ম্যাচ হেরেছে। কিছুই ঠিকঠাক হচ্ছিল না। এমন পরিস্থিতিতে জয়ের গন্ধ ভুলে যাওয়া দিল্লি ক্যাপিটালস প্রথম জয় পেল। সৌরভ বলছিলেন, ”হ্যাপি টু গেট অফ দ্য মার্ক। প্রথম জয় পাওয়ায় খুশি আমরা। ডাগ আউটে বসে মনে পড়ে যাচ্ছিল আমার অভিষেক টেস্টে রান পাওয়ার অনুভূতির কথা। আমাদের ভাগ্য ভাল ছিল। তাই ম্যাচটা জিতেছি।”

[আরও পড়ুন: কারও কাছে ৭০-৮০টা, কেউ করছেন হা-পিত্যেশ! CSK-KKR ম্যাচের টিকিট নিয়ে বিবাদ সিএবিতে]

 

দিল্লি ক্যাপিটালসের বোলারদের বিরুদ্ধে কেকেআর মাত্র ১২৭ রান করেছিল। চার বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস। সৌরভ বলেন, ”আমরা আগেও ভাল বল করেছিলাম। কিন্তু আমাদের সমস্যা ব্যাটিংয়ে। আরও ভাল কীভাবে করা যায়, তা নিয়ে আমাদের চিন্তাভাবনা করতে হবে। স্পিনাররা ভাল বল করেছে। আমি জানি আমরা ভাল খেলিনি। ভাল ব্যাটিং কীভাবে করা সম্ভব, তা নিয়ে ভাবতে হবে।”

এই ম্যাচ জেতার ফলে পয়েন্ট টেবিলে দিল্লি ক্যাপিটালসের অবস্থানের কোনও রদবদল হয়নি।

[আরও পড়ুন: মিলছে না পেনশন, মাইলের পর মাইল হেঁটে ব্যাংকে চক্কর রুগ্ণ বৃদ্ধার, ক্ষুব্ধ খোদ অর্থমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement