shono
Advertisement

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ফুটবল স্টেডিয়ামের দর্শকভরতি গ্যালারি, ভাইরাল ভয়াবহ মুহূর্তের ভিডিও

ঘটনায় অন্তত ২০০ জন আহত হয়েছেন।
Posted: 01:53 PM Mar 20, 2022Updated: 02:36 PM Mar 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল ম্যাচ দেখতে কাতারে কাতারে ভিড় জমিয়েছিলেন দর্শকরা। ফ্লাড লাইটের নিচে বাঁশের তৈরি গ্যালারি কানায় কানায় ভরতি হয়ে উঠেছিল। ঠিক তখনই ঘটল দুর্ঘটনা। আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গ্যালারি। ভয়াবহ দুর্ঘটনার মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ কেরলের (North Kerala) মালাপ্পুরম জেলায়। শনিবার সন্ধেয় সেখানকারই একটি গ্রামের স্টেডিয়ামে সেভেন-আ-সাইড ফুটবল ম্যাচের ফাইনাল আয়োজিত হয়। সেই ম্যাচ দেখতে ভিড় জমিয়েছিলেন স্থানীয় ফুটবলপ্রেমীরা। কিন্তু রাত ন’টা নাগাদ হঠাৎই ভেঙে পড়ে মাঠের বাঁশ ও কাঠের তৈরি গ্যালারিটি। জানা গিয়েছে, ঘটনায় অন্তত ২০০ জন আহত হয়েছেন। এঁদের মধ্যে বেশ কয়েকজনকে হাসপাতালে ভরতি করতে হয়। পাঁচজনের অবস্থা সংকটজনক বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: হিজাব বিতর্কে রায়দানের জের! কর্ণাটক হাই কোর্টের প্রধান বিচারপতিকে খুনের হুমকি]

কেরলের মালাপ্পুরম জেলার পুঙ্গডু এলাকার নাম পরিচিত ফুটবলের জন্যই। স্থানীয়রা ফুটবল দেখতে এবং খেলতে দারুণ ভালবাসেন। সেই কারণেই একেবারে স্থানীয় স্তরের টুর্নামেন্ট হলেও এই ম্যাচ দেখা নিয়ে উৎসাহে এতটুকু ঘাটতি ছিল না। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ম্যাচটি দেখতে অন্তত ২০০০ মানুষ মাঠে উপস্থিত হয়েছিলেন। ফলে গ্যালারি কানায় কানায় পূর্ণ হয়ে গিয়েছিল। কিন্তু গ্যালারি ভেঙে পড়ায় আর বাড়ি ফেরা হল না অনেকের। আপাতত বহু ফুটবলপ্রেমী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

সংবাদ সংস্থা এএনআই সেই মুহূর্তের ভিডিওটি টুইটারে পোস্ট করেছে। আর তারপরই যা সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ে। ভয়ংকর এই ঘটনা দেখে রীতিমতো শিউরে উঠছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: সমাজকে টুকরো টুকরো করে দিতে পারে ‘দ্য কাশ্মীর ফাইলস’! বিস্ফোরক নানা পাটেকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement