shono
Advertisement

Durand Cup 2023: ডার্বি নিয়ে বড় ঘোষণা আয়োজকদের, কবে থেকে শুরু টিকিট বিক্রি?

২ আগস্ট ডুরান্ড কাপের ডার্বি ম্যাচের টিকিট নিয়ে দুই দলের সমর্থকদের মধ্যে সৃষ্টি হয়েছিল অনিশ্চয়তার।
Posted: 06:40 PM Aug 09, 2023Updated: 07:47 PM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১২ আগস্ট ডুরান্ড কাপের (Durand Cup 2023) ডার্বি ম্যাচের (Derby Match) টিকিট নিয়ে দুই দলের সমর্থকদের মধ্যে সৃষ্টি হয়েছিল অনিশ্চয়তার। তবে অবশেষে বাংলার ফুটবল ভক্তদের সকল দুশ্চিন্তা মুছে বুধবার ডুরান্ড কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হয় যে ১০ এবং ১১ আগস্ট মোহনবাগান (Mohun Bangan), ইস্টবেঙ্গল (East Bengal) এবং মহামেডান ক্লাবে (Mohammedan Sporting) সকাল ১১টা থেকে বিকালে ৬টা পর্যন্ত সাধারণ মানুষের জন্য টিকিট বিক্রি শুরু হবে। ১২ তারিখ অর্থাৎ ম্যাচের দিনেও পাওয়া যাবে টিকিট। তবে টিকিট বিক্রি হবে সকাল ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান ক্লাবে।

Advertisement

কিন্তু প্রশ্ন উঠছে ডার্বি ম্যাচের জন্য মোট কত সংখ্যক টিকিট ছাড়ছে ডুরান্ড কমিটি?

মঙ্গলবার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের আমন্ত্রণে মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডান ক্লাবের কর্মকর্তা, আইএফএ কর্তৃপক্ষ এবং সেনাবাহিনী বৈঠকে বসেন। যেখানে কমপ্লিমেন্টারি টিকিটের বিষয় আলোচনার সময় ইস্টবেঙ্গল কর্মকর্তা মিটিংয়ের মাঝেই ক্ষোভ প্রকাশ করে বেরিয়ে যান। এরপর সকলের সম্মতিতে ডার্বি ম্যাচের কমপ্লিমেন্টারি টিকিট বন্টনের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানানো হয় ডুরান্ড কমিটির তরফে।

[আরও পড়ুন: IND vs PAK: বদলে গেল মহারণের দিন, ১৫ নয় ১৪ অক্টোবর আহমেদাবাদে ‘মাদার অফ অল ব্যাটল’]

খবর অনুযায়ী, ৫০০০টি করে কমপ্লিমেন্টারি টিকিট মোহনবাগান এবং ইস্টবেঙ্গল ক্লাবকে দেওয়া হবে ডুরান্ড কমিটির তরফে। এছাড়াও ২৫০টি কমপ্লিমেন্টারি টিকিট মহামেডান স্পোর্টিং ক্লাব এবং ১২০০ টি কমপ্লিমেন্টারি টিকিট আইএফএ-কে দেওয়া হবে।

শোনা যাচ্ছে যে মোট ৩০,০০০ টি টিকিট বিক্রি করা হবে ডার্বির জন্য। যার মধ্যে ১৫,০০০টি সবুজ মেরুন গ্যালারির টিকিট এবং ১৫,০০০টি লাল হলুদ গ্যালারির টিকিট বিক্রি করা হবে। ৬৫ হাজারের যুবভারতী ক্রীড়াঙ্গনের গ্যালারি আদৌ কতটা ভরবে সেটা নিয়ে প্রশ্ন কিন্তু রয়েই গেল।

[আরও পড়ুন: ক্রিকেটার হিসেবে যত ভাল, কোচ রাহুল কি ততটাই? বিশ্বকাপের আগে তাঁর আমলে ছয় লজ্জার হারের পোস্টমর্টেম]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement