shono
Advertisement

ডার্বির আগে দুরন্ত ছন্দে ইস্টবেঙ্গল, দাপটের সঙ্গে শ্রীনিধি ডেকানকে হারালেন ক্লেটনরা

১৯ জানুয়ারির ডার্বিতে যে দল জিতবে, তারাই পৌঁছে যাবে কলিঙ্ক সুপার কাপের নকআউটে।
Posted: 09:28 PM Jan 14, 2024Updated: 09:40 PM Jan 14, 2024

ইস্টবেঙ্গল: ২ (মাহের, সিভেরিও)
শ্রীনিধি ডেকান: ১ (উইলিয়াম)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার কাপে দুরন্ত ছন্দে ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচে হায়দরাবাদকে পরাস্ত করার পর শ্রীনিধি ডেকানকেও হারিয়ে দিলেন কার্লেস কুয়াদ্রাতের ছেলেরা। ফলে ডার্বিতে নামার আগে যে আত্মবিশ্বাসে ভরপুর লাল-হলুদ শিবির, তা বলাই বাহুল্য।

আই লিগের লিগ টেবিলের উপরে থাকা দল শ্রীনিধি ডেকান মোহনবাগানের কাছে হারলেও অন্তত একটা গোল শোধ করতে পেরেছিল। কিন্তু রবিবাসরীয় ভুবনেশ্বরে নির্ধারিত সময়ের মধ্যে ডেকানকে গোলের কোনও সুযোগই দেননি ক্লেটনরা। রক্ষণের ভুলত্রুটি শুধরে নিয়ে ডেকান স্ট্রাইকারদের আটকে দেয় লাল-হলুদ। যদিও শেষ মুহূর্তে পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন উইলিয়াম।

[আরও পড়ুন: শিক্ষক পদে ‘ভূতুড়ে’ চাকরি! বিস্ফোরক তথ্য দিল খোদ স্কুল সার্ভিস কমিশন]

এদিন শুরু থেকে আক্রমণ শানিয়ে ম্যাচের ১২ মিনিটেই গোলমুখ খোলে ইস্টবেঙ্গল (East Bengal)। ফ্রি-কিক থেকে নিশুর দুরন্ত ক্রস হিজাজি মাহেরের মাথা ছুঁয়ে জালে জড়িয়ে যায়। প্রথমার্ধেই আরও একটি গোল করে ব্যবধান বাড়ায় ইস্টবেঙ্গল। ক্লেটনের বাড়ানো বল থেকে বাঁ-পায়ের দুরন্ত ভলিতে গোল করেন সিভেরিও। টানা ছয় ম্যাচ অপরাজিত থাকার আত্মবিশ্বাসেই যেন ফুরফুরে মেজাজে ছিলেন লাল-হলুদ তারকারা। এই ফর্মই ডার্বিতে ধরে রাখতে চায় তাঁরা। ম্যাচ শেষে কুয়াদ্রাতের মুখেও শোনা গেল সে কথা। 

চলতি সুপার কাপে নিজেদের দুই ম্যাচে দুটিতেই জয়ী ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। ১৯ জানুয়ারির ডার্বিতে যে দল জিতবে, তারাই পৌঁছে যাবে টুর্নামেন্টের নকআউটে। স্বাভাবিক ভাবেই তাই এদিনের পর বড় ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ আরও চড়ল। 

[আরও পড়ুন: পাকিস্তান থেকে আসা পরিবারের তিন প্রজন্মই জড়িয়ে রামমন্দির আন্দোলনে! অবাক করে ইতিহাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement