shono
Advertisement

ইস্টবেঙ্গলের পাখির চোখ প্লে অফ, নর্থ ইস্টকে হারিয়ে জয়ের সরণিতে ফেরাই লক্ষ্য কুয়াদ্রাত বাহিনীর

আগের সাক্ষাতে নর্থ ইস্টকে পাঁচ গোলে ধরাশায়ী করেছে ইস্টবেঙ্গল।
Posted: 08:19 PM Feb 09, 2024Updated: 01:50 PM Feb 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডার্বি হয়েছে ড্র। এবার জয়ের সরণীতে ফেরা লক্ষ্য ইস্টবেঙ্গলের (East Bengal)। লাল-হলুদ ব্রিগেড ভালো খেললেও বেশ কয়েকটি ম্যাচে শেষ লগ্নে ভুল করে তিন পয়েন্ট ঘরে তুলতে পারেনি। ফলে লিগ তালিকায় ইস্টবেঙ্গল ননম্বরেই রয়ে গিয়েছে। প্লেঅফে পৌঁছনো কঠিন হলেও অসম্ভব নয়। লাল-হলুদ ব্রিগেডের একমাত্র লক্ষ্য এখন প্লে অফে পৌঁছনো। প্রতিপক্ষ নর্থ ইস্ট ইউনাইটেড (North East United) এক ধাপ উপরে  লাল-হলুদের থেকে। আগের সাক্ষাতে অবশ্য ইস্টবেঙ্গল ৫-০ গোলে মাটি ধরিয়েছিল নর্থ ইস্ট ব্রিগেডকে।

Advertisement

আগের সাক্ষাতে নর্থ ইস্টের বিরুদ্ধে নামার আগে চারটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছিল ইস্টবেঙ্গল। নর্থ ইস্টের বিরুদ্ধে দুর্দান্ত জয় পেয়ে আত্মবিশ্বাস বাড়িয়ে নেয় কার্লেস কুয়াদ্রাত ব্রিগেড। অবশ্য তার পর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়ে গিয়েছে। সুপার কাপ চ্যাম্পিয়ন হয়ে ফিরেছে লাল-হলুদ। আত্মবিশ্বাসও এখন তুঙ্গে। নর্থইস্ট গত আটটি ম্যাচে জয়হীন। এই অবস্থায় ইস্টবেঙ্গলের বিরুদ্ধে কেমন খেলে নর্থ ইস্ট সেটাই এখন দেখার।  

 

[আরও পড়ুন: যুবভারতীতে মোহনবাগানের সামনে হায়দরাবাদ, লাস্ট বয়ের বিরুদ্ধে নামার আগে সতর্ক হাবাস]

এদিকে মেসির সতীর্থ ভিক্টর ভাসকোয়েজ দলের সঙ্গে যোগ দিয়েছেন। তিনি ভালো কিছু করতে মরিয়া। মাঠে নামার আগেই ভাসকোয়েজের হুঙ্কার, আমি ২-৩ মাসের জন্য এখানে ঘুরতে আসিনি। ইস্টবেঙ্গলকে সাফল্য দিতে এসেছি। নর্থইস্টের বিরুদ্ধে হয়তো দেখা যাবে ভিক্টর ভাসকোয়েজকে। মাঝমাঠ নিয়ন্ত্রণ করতে হবে তাঁকে। কারণ মাঝমাঠের অন্যতম ভরসা সল ক্রেসপো চোটের জন্য এক মাস মাঠের বাইরে। 

এদিকে নতুন স্প্যানিশ কোচ হুয়ান পেদ্রো বেনালিকে ২০২৪-২৫ মরশুম পর্যন্ত চুক্তিবদ্ধ করেছে নর্থইস্ট। চাপমুক্ত হয়ে তিনি তাঁর নতুন প্রকল্প শুরু করেছেন। অ্যাওয়ে ম্যাচে কুয়াদ্রাতের দল কী করে সেটাই দেখার। 

[আরও পড়ুন: প্রকাশ্যে এল ধোনির চেন্নাইয়ের নতুন আদলের জার্সি, দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement