shono
Advertisement

‘আটত্রিশেও ম্যাজিক, ব্যালন ডি’অর দেওয়া হোক’, রোনাল্ডো ফের গোল করতেই দাবি ভক্তদের

এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো।
Posted: 09:19 AM Apr 05, 2023Updated: 12:45 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা ম্যাচ। আরও একবার মন জয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বিপক্ষের সব হিসেবনিকেষ গুলিয়ে দিয়ে রাজার মতো প্রতিটি ম্যাচে নিজের সৌর্য্য দেখাচ্ছেন তিনি। মঙ্গলবার রাতে আল নাসেরের হয়ে ফের গোল করতেই তাই সিআর সেভেনকে ব্যালন ডি’অর দেওয়ার আবদার জানালেন ভক্তরা।

Advertisement

দেশের জার্সিতে দায়িত্ব পালনের পর ক্লাবে ফিরেই আবার স্বমহিমায় ধরা দেন রোনাল্ডো। আল আদালার বিরুদ্ধে জোড়া গোল সিআর সেভেনের। পেনাল্টি থেকে প্রথম গোলটি দিয়ে দলকে এগিয়ে দেন আটত্রিশের অতিমানব। দ্বিতীয় গোলটি করেন বাঁ-পায়ের দুরন্ত শটে। আর এই দুই গোল করতেই সৌদির ক্লাবের হয়ে মোট ১১টি গোলের মালিক হয়ে গেলেন পর্তুগিজ মহাতারকা। রোনাল্ডোর (Cristiano Ronaldo) পাশাপাশি দলের হয়ে জোড়া গোল করেন অ্যান্ডারসন তালিসকাও। আর একটি গোল আয়মানের। আর সেই সৌজন্যে আল আদালার বিরুদ্ধে ৫-০ গোলে জিতে যায় আল নাসের।

[আরও পড়ুন: সিকিমে তুষারধস: মৃত বাংলার দুই পর্যটক, আজও বন্ধ ছাঙ্গু-নাথু লার রাস্তা]

এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনাল্ডো। নিজের পারফরম্যান্স দিয়ে ফুটবলপ্রেমীদের আরও একবার মুগ্ধ করলেন তিনি। বয়স যে শুধুই সংখ্যা, তা বারবার প্রমাণ করেছেন। তাঁর ফিটনেস, আত্মপ্রত্যয়, ইচ্ছাশক্তির কাছেই যেন বয়স হার মানে। তাই তো চলতি বছর তাঁর নামের পাশে ১৫টি গোল লেখা হয়ে গিয়েছে অনায়াসে। আর সেই কারণেই আটত্রিশের মহাতারকার ম্যাজিক দেখে আরও একবার তাঁকে ব্যালন ডি’অর দেওয়ার দাবি তুললেন ভক্তরা।

সৌদি প্রো লিগে দলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত রোনাল্ডো নিজেও। আপাতত লিগ তালিকার দ্বিতীয় স্থানে আল নাসের।

[আরও পড়ুন: টাকার জন্য বিজেপি করত ছেলে, জানালেন রিভলবার হাতে রামনবমীর মিছিলে যাওয়া সুমিতের মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement