Advertisement

SC East Bengal: সংবাদ প্রতিদিন ডিজিটালের খবরে সিলমোহর, এসসি ইস্টবেঙ্গলে সই টমিস্লাভের

06:47 PM Sep 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টমিস্লাভ মার্সেলার (Tomislav Mrcella) সঙ্গে এক বছরের চুক্তি করল শ্রীসিমেন্ট ইস্টবেঙ্গল (SC East Bengal)। এর আগে স্লোভেনিয়ার মিডফিল্ডার আমির ডার্ভিসেভিচকে সই করিয়েছিল লাল-হলুদ শিবির। এদিন দ্বিতীয় বিদেশি হিসেবে টমিস্লাভকে চূড়ান্ত করে ফেলল ইস্টবেঙ্গল ।

Advertisement

১০ সেপ্টেম্বর সংবাদ প্রতিদিন ডিজিটাল জানিয়েছিল অস্ট্রেলিয়ার টমিস্লাভ মার্সেলাকে পছন্দ এসসি ইস্টবেঙ্গলের। সব ঠিকঠাক চললে তিনিই ইস্টবেঙ্গল রক্ষণের দায়িত্ব সামলাবেন এবারের আইএসএলে। সেই খবরেই সিলমোহর পড়ল। আজ, মঙ্গলবার ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হল টমিস্লাভের সঙ্গে এক বছরের চুক্তি করেছে লাল-হলুদ শিবির।

[আরও পড়ুন: SC East Bengal: এবার বিদেশিদের নিয়ে ঘর গোছানো শুরু লাল-হলুদের, সই স্লোভানিয়ার মিডিওর]

পার্থে জন্মানো টমিস্লাভ অল্প বয়সে অস্ট্রেলিয়া থেকে ক্রোয়েশিয়ায় চলে যান। রক্ষণ সামলাতে দক্ষ তিনি। খেলেছেন ক্রোয়েশিয়ার একাধিক ক্লাবে। ২০১৬ সালে দক্ষিণ কোরিয়ার ক্লাবে সই করেন টমিস্লাভ। ২০১৮ থেকে ২০২০ পর্যন্ত তিনি খেলেন পার্থ গ্লোরিতে। ২০১৮-১৯ মরসুমে পার্থ গ্লোরি চ্যাম্পিয়ন হয়েছিল এ লিগে।

উল্লেখ্য, গতবারের আইএসএলে (ISL) নিজেদের নামের প্রতি একেবারেই সুবিচার করতে পারেনি বেঙ্গালুরু। রক্ষণকে ভরসা দিতে একসময়ে টমিস্লাভকে চেয়েছিল বেঙ্গালুরু। শেষ পর্যন্ত অবশ্য ভারতে আসা আর হয়নি টমিস্লাভের। এবার এদেশে খেলবেন টমিস্লাভ। ইস্টবেঙ্গলের এশিয়ান কোটার প্লেয়ার তিনিই। সামনের দিকে তাকাচ্ছেন টমিস্লাভ। তিনি বলেন, “এসসি ইস্টবেঙ্গলে সই করতে পেরে আমি খুশি। ক্লাবের সুখ্যাতির কথা শুনেছি আমার বেশ কয়েকজন বন্ধুর কাছ থেকে। আমার কয়েকজন বন্ধু ভারতে খেলেছে। ইস্টবেঙ্গল ক্লাবের সুনামের কথা আমাকে জানিয়েছে বন্ধুরাই। রক্ষণে আমি অভিজ্ঞতা আনব। বুক দিয়ে ডিফেন্স আগলাবো।লাল-হলুদ সমর্থকদের আবেগের কথা আমি জানি। কিন্তু এবার গ্যালারিতে উপস্থিত থেকে আমাদের উৎসাহ দিতে পারবে না সমর্থকরা, এটা ভেবেই খারাপ লাগছে। সমর্থকদের আনন্দ দেওয়ার চেষ্টা করব আমরা। মাঠে নামতে মুখিয়ে রয়েছি আমি।”

 

অনেক দেরিতে এবার দলগঠনের কাজে হাত দিয়েছে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল (SC East Bengal)। কিন্তু যুদ্ধকালীন তৎপরতায় দলগঠনের কাজ প্রায় শেষ করে ফেলেছে লাল-হলুদ শিবির। দু’ জন বিদেশি চূড়ান্ত করার পাশাপাশি বাকি বিদেশিদের নির্বাচনের প্রক্রিয়াও চলছে। নাম ঘোষণা কেবল সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: আইএসএলের জন্য পাঁচ বিদেশি পছন্দ করে ফেলল SC East Bengal, তালিকায় দুই ক্রোয়েশিয়ান]

 

Advertisement
Next