shono
Advertisement

কীভাবে এলেন ইস্টবেঙ্গলে? রহস্য ফাঁস করলেন লাল-হলুদের নতুন ডিফেন্ডার প্যানটিচ

জামশেদপুরের বিরুদ্ধে খেলতে পারেন প্যানটিচ।
Posted: 06:34 PM Feb 21, 2024Updated: 06:39 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের জন্য মরশুম শেষ হয়ে গিয়েছে ইস্টবেঙ্গলের (East Bengal) স্প্যানিশ ডিফেন্ডার লুকাস পার্দোর। তাঁর জায়গায় লাল-হলুদে এসেছেন সার্বিয়ার ডিফেন্ডার আলেকজান্ডার প্যানটিচ (Aleksandar Pantic)।
বৃহস্পতিবার আইএসএলে ইস্টবেঙ্গলের সামনে জামশেদপুর এফসি। সেই ম্যাচে তাঁকে দেখে নিতে পারেন লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাত। সার্বিয়ান ডিফেন্ডার ইস্টবেঙ্গলে এলেন কীভাবে? সাইপ্রাসের ক্লাবে খেলার সময় থেকে কুয়াদ্রাতকে চেনেন প্যানটিচ। সেই কারণে ইস্টবেঙ্গলে আসা তাঁর কাছে সহজ হয়।

Advertisement

 

[আরও পড়ুন: প্রেমে ‘প্রত্যাখ্যাত’ হয়ে আত্মঘাতী মডেল, বিশ্বকাপজয়ী তরুণ ক্রিকেটারকে পুলিশি তলব]

 

জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে সার্বিয়ান ডিফেন্ডার বলেন, ”কোচের সঙ্গে আমার যোগাযোগ আগে থেকেই ছিল। ভারতে খেলে যাওয়া বন্ধুদের থেকেও ইস্টবেঙ্গল সম্পর্কে জেনেছি। ফলে আমার পক্ষে ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার সিদ্ধান্তটা সহজ ছিল।”
ইস্টবেঙ্গলের নতুন ডিফেন্ডার আরও বলেন, ”ভারতে প্রথমবার খেলতে এসেছি। ভারতে খেলে যাওয়া বন্ধুদের সঙ্গে আলাদা করে কথা বলেছি। আমার ক্লাব ভারতের অন্যতম সেরা। পরিবেশ, স্টেডিয়াম এবং সমর্থন দারুণ বলেই শুনেছি। সবটা না জানলেও অল্প অল্প শুনেছি।”
গতবার ইস্টবেঙ্গলে খেলে গিয়েছেন সাইপ্রাসের ফুটবলার কিরিয়াকু। তিনিই প্যানটিচকে ইস্টবেঙ্গল সম্পর্কে জানিয়েছিলেন। একাধিক বার প্রশ্ন করায় রহস্য ফাঁস করেন লাল-হলুদের নবাগত সার্বিয়ান ডিফেন্ডার। প্যানটিচ ও কিরিয়াকু ২০২১ সালে সাইপ্রাসের ক্লাবে একসঙ্গে খেলেছিলেন। সেই কিরিয়াকুর কাছ থেকে শুনেই ইস্টবেঙ্গলে এসেছেন প্যানটিচ। লাল-হলুদে আসার ব্যাপারে প্যানটিচকে সাহায্য করেন কিরিয়াকু। 

[আরও পড়ুন: লক্ষ্য যখন প্লে অফ, জামশেদপুর ম্যাচ কঠিন হবে, মানছেন ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement