shono
Advertisement

ICC World Cup 2023: বিশ্বকাপের পর বিজ্ঞাপনেও ‘শামিয়ানা’, দ্বিগুণ হল তারকা পেসারের ‘ব্র্যান্ড ভ্যালু’

একগুচ্ছ নতুন বিজ্ঞাপনে দেখা যাবে শামিকে।
Posted: 09:23 PM Nov 18, 2023Updated: 10:40 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে (ICC World Cup 2023) দুরন্ত পারফরম্যান্স। প্রথমে দলে সুযোগ না পেলেও পরে সর্বোচ্চ উইকেটশিকারীদের তালিকায় সকলের উপরে উঠে এসেছেন মহম্মদ শামি (Mohammad Shami)। তার পরেই হু হু করে বেড়েছে তাঁর ব্র্যান্ড ভ্যালু। বিজ্ঞাপনপিছু তাঁর পারিশ্রমিক প্রায় দ্বিগুণ হয়েছে। নতুন বিজ্ঞাপনের মুখ হিসাবেও তাঁকে সই করাতে উঠেপড়ে লেগেছেন নির্মাতারা। সবমিলিয়ে, একেবারে স্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছেন তারকা পেসার।

Advertisement

জানা গিয়েছে, কলকাতার একটি সংস্থা শামির বিজ্ঞাপন সংক্রান্ত কাজ দেখাশোনা করে। সেই সংস্থার কর্ণধার জানিয়েছেন, আর কয়েকদিনের মধ্যেই বেশ কয়েকটি নতুন বিজ্ঞাপনে কাজ করতে দেখা যাবে শামিকে। শুধু বিজ্ঞাপন নয়, সোশাল মিডিয়া পার্টনারশিপের জন্যও শামির চাহিদা প্রবল। নানা অনুষ্ঠানেও শামিকে অতিথি হিসাবে নিয়ে যেতে চাইছেন উদ্যোক্তারা। তবে বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত কোনও বিষয়ই চূড়ান্ত করা যাবে না বলেই সূত্রের খবর। 

[আরও পড়ুন: রাজস্থান এফসির বিরুদ্ধেও জয়, আই লিগের শীর্ষে জাঁকিয়ে বসল মহামেডান]

বিশ্বকাপে ২৩টি উইকেট নিয়েছেন শামি। এছাড়াও বিপক্ষ বোলারদের ভয় ধরিয়ে দিচ্ছে তাঁর আগুনে বোলিং। ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে আমজনতা, শামি ম্যাজিকে মোহিত সকলেই। তুমুল জনপ্রিয় হয়ে ওঠা তারকাকে নিজেদের বিজ্ঞাপনের মুখ করে তুলতে চাইছে একাধিক সংস্থা। তার মধ্যে রয়েছে পানীয়, হেডফোন, বৈদ্যুতিন যন্ত্রের মতো নানা সংস্থা। উল্লেখ্য, বিশ্বকাপের আগে পুমা ও হেল এনার্জি ড্রিংকের বিজ্ঞাপনে দেখা যেত শামিকে। সূত্রের খবর, বিশ্বকাপের আগে বিজ্ঞাপনপিছু ৪০ থেকে ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন শামি। কিন্তু বিশ্বকাপের পর প্রায় দ্বিগুণ হয়ে যাবে এই অঙ্ক। বিজ্ঞাপনপিছু এক কোটি টাকা পর্যন্ত শামির জন্য খরচ করে রাজি সংস্থাগুলো। 

[আরও পড়ুন: ফাইনালের আগে আতসকাচের নিচে ভারত, শক্তিশালী রোহিতদের দুর্বলতা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement