shono
Advertisement

মেসির সতীর্থের আগমনের দিনই সিভেরিওর বিদায়, স্প্যানিশ তারকার বিকল্পের খোঁজ শুরু ইস্টবেঙ্গলে

কোন ক্লাবে যাচ্ছেন সিভেরিও?
Posted: 06:50 PM Jan 31, 2024Updated: 06:50 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোরহা হেরেরার (Borja Herera) পরিবর্ত খুঁজে নিল ইস্টবঙ্গল (East Bengal)। লাল-হলুদে আসছেন লিও মেসির সতীর্থ ভিক্টর ভাসকোয়েজ (Victor Vazquez)। ইস্টবেঙ্গল ছাড়ছেন আরেক স্পেনীয় তারকা। তিনি সিভেরিও। কলকাতা ছেড়ে জামশেদপুরের পথে তিনি।ফলে কার্লেস কুয়াদ্রাতকে সিভেরিওর (Siverio) পরিবর্ত খুঁজতে হবে। 
সিভেরিও যে ক্লাব ছাড়ছেন তা আগেই জানা ছিল। বুধবার সকালে সোশাল মিডিয়ায় সিভেরিওর একটি পোস্ট ঘিরে ব্যাপক জল্পনা তৈরি হয়। সন্ধের দিকে বোরহার বিকল্পের নাম আনুষ্ঠানিক ভাবে জানানো হয় ইস্টবেঙ্গলের তরফে। ঘোষণা করা হয় ভিক্টর ভাসকোয়েজের নাম।  

Advertisement

[আরও পড়ুন: অস্ত্র হাতে ভারতীয় ভূখণ্ডে চিনা সেনা! রুখে দাঁড়ালেন লাদাখের মেষপালকেরা, ভাইরাল ভিডিও]

সুপার কাপ চ্যাম্পিয়ন হওয়ার পরই বোরহা হেরেরা ইস্টবেঙ্গল ছেড়ে চলে যান এফসি গোয়াতে। তাঁর পরিবর্তের নাম এদিন জানানো হল। এদিকে ফর্মে না থাকা সিভেরিওর বিকল্পও খুঁজতে হবে কার্লেস কুয়াদ্রাতকে। এদিকে শোনা যাচ্ছিল ইয়াগো ফালকের নাম। কিন্তু ফিটনেস সংক্রান্ত সমস্যার জন্য ইয়াগো শেষ মুহূর্তে বাতিল হয়ে যান। এখন সিভেরিওর পরিবর্ত হিসেবে কাকে নেয় ইস্টবেঙ্গল, সেটাই দেখার।  
শনিবার আইএসএলের ডার্বি। ভিক্টর এখনও ভিসা পাননি বলেই খবর। ৩ ফেব্রুয়ারির আগে কি তিনি শহরে পৌঁছতে পারবেন? নামতে কি পারবেন ডার্বিতে? সিভেরিওর বদলি কে? এই প্রশ্নগুলোও উড়ছে ময়দানে। 

[আরও পড়ুন: এবার মেসির সতীর্থ ইস্টবেঙ্গলে, বোরহার জায়গায় এলেন প্রাক্তন বার্সা তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement