shono
Advertisement

দায়িত্ব বাড়ল মেসির, ইন্টার মায়ামির অধিনায়ক হিসেবে নামবেন দ্বিতীয় ম্যাচে

ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচেই গোল করেন মেসি।
Posted: 12:25 PM Jul 25, 2023Updated: 12:25 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিবর্ত হিসেবে অভিষেক ম্যাচে নেমে দলকে জিতিয়েছিলেন লিও মেসি (Lionel Messi)। ৯৪ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেছিলেন আর্জেন্টাইন মহাতারকা। ইন্টার মায়ামির হেড কোচ জেরার্দো মার্টিনো জানিয়ে দিলেন, পরের ম্যাচে মেসির হাতে উঠবে অধিনায়কের আর্মব্যান্ড।

Advertisement

বুধবার ইন্টার মায়ামির সঙ্গে ম্যাচ রয়েছে আটলান্টা ইউনাইটেডের। সেই ম্যাচে হয়তো শুরু থেকেই নামবেন মেসি। যদিও মার্টিনো জানিয়েছেন, পুরো সময় মেসি মাঠে থাকবেন কিনা তা নির্ভর করছে আর্জেন্টাইন মহাতারকার ফিটনেসের উপরে।

[আরও পড়ুন: অভিষেকেই হ্যাটট্রিক করে নজির বোর্জেসের, ব্রাজিলের মহিলা তারকার এই রেকর্ড নেই পেলে-রোনাল্ডিনহোরও]

 

সাংবাদিক বৈঠকে জেরার্দো মার্টিনোকে প্রশ্ন করা হয়, দ্বিতীয় ম্যাচে কি দলকে নেতৃত্ব দেবেন মেসি? জবাবে মার্টিনো বলেন, ”আগের ম্যাচেও মেসি অধিনায়কই ছিল। মেসি এবং বুস্কেটস দ্বিতীয় ম্যাচে খেলবে শুরু থেকেই। তবে সবটাই নির্ভর করছে ওদের উপরে। এটা সবে ওদের দ্বিতীয় ম্যাচ।”

ক্রুজ আজুলের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইন্টার মায়ামিতে অভিষেক ঘটেছিল মেসির। ম্যাচটা ইন্টার মায়ামি জেতে ২-১ গোলে। মেসি এবং বুস্কেটস নামেন পরিবর্ত হিসেবে। সেই ম্যাচ এবং খেলা শেষের আগে মেসির ফ্রি কিক থেকে নেওয়া গোল সম্পর্কে মার্টিনোকে বলতে শোনা গিয়েছে, ”অভ্যাস বশতই গোল করেছে মেসি। এটা ওর কাছে খুবই সহজ-স্বাভাবিক একটা ব্যাপার। কিন্তু এগুলোকেই আমরা সাধারণ বলে মনে করি।”

ক্রুজ আজুলের বিরুদ্ধে জয় আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে ইন্টার মায়ামির। আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে মেসির পায়ের দিকে তাকিয়ে সবাই।

[আরও পড়ুন: ড্র দ্বিতীয় টেস্ট, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জয় রোহিত ব্রিগেডের]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement