shono
Advertisement

খিদিরপুরের বিরুদ্ধে বিরাট জয়, কলকাতা লিগ কার্যত নিশ্চিত মহামেডানের

দারুণ ছন্দে রয়েছেন সাদা-কালো শিবিরের মার্কাস জোসেফ।
Posted: 04:42 PM Oct 28, 2022Updated: 06:03 PM Oct 28, 2022

মহামেডান স্পোর্টিং খিদিরপুর
(মার্কাস জোসেফ-পেনাল্টি, প্রীতম সিং-২)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগ জয় কার্যত নিশ্চিত করল কাছে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। শুক্রবার কলকাতা লিগের সুপার সিক্সে সাদা-কালো শিবির ৩-০ গোলে হারাল খিদিরপুরকে। মহামেডান স্পোর্টিংয়ের হয়ে প্রথম গোলটি করেন মার্কাস জোসেফ (Marcus Joseph)। পেনাল্টি থেকে গোলটি করেন ত্রিনিদাদ-টোব্যাগোর খেলোয়াড়। খেলার একেবারে শেষের দিকে প্রীতম সিং জোড়া গোল করেন সাদা-কালোর হয়ে। অবশ্য গোলের সংখ্যা আরও বাড়াতেই পারত মহামেডান। একের পর এক গোলের সুযোগ নষ্ট করেন সাদা-কালো ফুটবলাররা। সুযোগের সদ্ব্যবহার করতে না পারায় দিনান্তে স্কোরলাইন বলছে মহামেডান স্পোর্টিং ৩ খিদিরপুর ০।

মার্কাস জোসেফ গোলমেশিন। যখন যে দলে খেলেছেন, সেই দলের হয়ে গোল করেছেন। এখন তিনি মহামেডান স্পোর্টিংয়ের প্রাণভোমরা। এদিন খিদিরপুরের বিরুদ্ধেও তিনি ম্যাচের সেরা হয়েছেন। তিনটি ম্যাচে তিনি ম্যান অফ দ্য ম্যাচ হলেন। প্রথমার্ধের থেকে দ্বিতীয়ার্ধে মার্কাস জোসেফ আরও ভয়ংকর হয়ে ওঠেন।  একাধিকবার গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিলেন তিনি। সেই সব ক্ষেত্রে গোল করতে পারলে আরও বড় ব্যবধানে জিতত মহামেডান স্পোর্টিং।

[আরও পড়ুন: অবিকল যেন রণবীরের ছোটবেলা, খুদেকে দেখে হতবাক আলিয়াও, দেখুন ভিডিও]

বিরতির ঠিক আগে গোল করার মতো পরিস্থিতি তৈরি করেছিল রেড রোডের ধারের ক্লাবটি। ভাজের হেড খিদিরপুর গোলকিপার কোনওরকমে বাঁচান। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করেন মার্কাস জোসেফ। তার পরেও গোল করার মতো জায়গায় একাধিকবার পৌঁছে গিয়েছিল সাদা-কালো শিবির। কখনও খিদিরপুরের গোলকিপার জায়গা ছোট করে বেরিয়ে এসে দলকে বাঁচান আবার কখনও পা ঠেকালেই গোল এমন অবস্থা থেকে সুযোগ নষ্ট করেন সাদা-কালো শিবিরের ফুটবলাররা। খেলার একেবারে শেষের দিকে প্রীতম সিং জোড়া গোল করেন। আর তার ফলেই মহামেডান ৩-০ গোলে হারায় খিদিরপুরকে।

গতবার কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছিল মহামেডান স্পোর্টিং। এবারও যেদিকে কলকাতা লিগ গড়াচ্ছে তাতে ট্রফি যে রেড রোডের ধারের ক্লাবেই শোভা পেতে চলেছে তা বলাই যায়। টানা তিনটি ম্যাচে ৩-০ গোলে জিতল সাদা-কালো শিবির। 

[আরও পড়ুন: এক দেশ এক উর্দি! সব রাজ্যের পুলিশকর্মীদের পোশাক হোক একইরকম, প্রস্তাব মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement