shono
Advertisement

প্রতীক্ষার অবসান, প্রকাশ্যে এল মোহনবাগানের নতুন জার্সি

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বকাপার জেসন কামিন্স ও অনিরুদ্ধ থাপা।
Posted: 01:42 PM Jul 25, 2023Updated: 04:11 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উন্মোচিত হল মোহনবাগানের (Mohun Bagan) নতুন জার্সি (New Jersey)। নতুন মরশুমের নতুন এই জার্সির জন্য অপেক্ষায় ছিলেন মোহনবাগান সমর্থকরা। মঙ্গলবার দুপুরে সবুজ-মেরুন জার্সি প্রকাশ্যে আনেন সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka)। জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনবাগানের দুই তারকা ফুটবলার-অনিরুদ্ধ থাপা ও জেসন কামিন্স। নতুন মরশুমের নতুন জার্সি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া দেন মোহনবাগান সমর্থকরা। ওঠে ‘জয় মোহনবাগান’ ধ্বনি।  কেউ কেউ সোশ্যাল সাইটে লেখেন, হোসে ব্যারেটোর সময়েও এরকম জার্সি ছিল। এই জার্সির মধ্যে উজ্জ্বল অতীতের গন্ধ রয়েছে। উল্লেখ্য, প্রায় হাজার পাঁচেক জার্সির নকশা জমা পড়েছিল। সেখান থেকেই বেছে নেওয়া হয় এই জার্সি। 

Advertisement

জার্সি উন্মোচনের পরে সঞ্জীব গোয়েঙ্কা বলেন, ”জার্সির মধ্যে ফুটে ওঠে একতার প্রতীক। খেলোয়াড় ও আবেগপ্রবণ সমর্থকরা মোহনবাগান সুপারজায়ান্ট পরিবারের অংশ । তাঁদের মধ্যে গড়ে উঠবে শক্তিশালী বন্ধন। একসঙ্গে মিলে আমরা শ্রেষ্ঠত্ব অর্জনের এই যাত্রাকে অব্যাহত রাখব।”

এদিকে নতুন মরশুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে সবুজ-মেরুন। একে একে সবাই যোগ দিচ্ছেন অনুশীলনে।  এসে পড়েছেন জাতীয় দলের ফুটবলার অনিরুদ্ধ থাপা। সুদূর অস্ট্রেলিয়া থেকে শহর কলকাতায় পা রেখেছেন কাতার বিশ্বকাপে খেলা জেসন কামিন্সও। কাতার বিশ্বকাপে ফ্রান্সের বিরুদ্ধে মাঠে নামা, লিও মেসির সান্নিধ্যে আসার স্মৃতি শেয়ার করছিলেন অস্ট্রেলিয়ার এই তারকা ফুটবলার। 

[আরও পড়ুন: বৃষ্টি ধুয়ে দিল জয়ের আশা, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় পতন ভারতের]

জাতীয় দলের খেলোয়াড় অনিরুদ্ধ থাপা আবার জানালেন, ”মোহনবাগান মানেই ইতিহাস। মোহনবাগান মানেই ঐতিহ্য। এরকম ঐতিহ্যবাহী ক্লাবে খেলার জন্যই তিনি মোহনবাগানে সই করেছেন।”  

উল্লেখ্য, এদিনই কলকাতায় এসে গিয়েছেন মোহনবাগানের নতুন বিদেশি আর্মান্দো সাদিকু। 

[আরও পড়ুন: কঙ্গনাকে অপমানের অভিযোগ, গীতিকার জাভেদ আখতারকে তলব করল আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement