shono
Advertisement

ODI World Cup 2023: চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে অভিনন্দন বাবরের, কোহলির উপরেই কি প্রতিশোধ নিলেন প্রাক্তন পাক অধিনায়ক?

বিষয়টা কী?
Posted: 11:06 PM Nov 19, 2023Updated: 11:10 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের মেগাফাইনালে পারল না ভারত। প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া বিশ্বচ্যাম্পিয়ন হল। অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের অব্যবহিত পরেই পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক বাবর আজম (Babar Azam) সোশাল মিডিয়ায় অস্ট্রেলিয়া দলকে অভিনন্দন জানালেন। বাবর লিখলেন, ”অভিনন্দন ক্রিকেট অস্ট্রেলিয়া। হোয়াট আ কমান্ডিং পারফরম্যান্স ইন দ্য ফাইনাল।” 
বাবরের এহেন টুইটকে অন্যভাবে দেখছেন নেটিজেনরা। তাঁরা মনে করছেন, বাবর আসলে বিরাট কোহলির উপরেই প্রতিশোধ নিলেন। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। ইংল্যান্ডের জয়ের পরে কোহলি সোশাল মিডিয়ায় ইংরেজ-বাহিনীকে অভিনন্দন জানান। 

Advertisement

[আরও পড়ুন: বিশ্বজয়ী হওয়ার স্বপ্ন অধরা, পর্দার আড়ালেই থেকে অস্তাচলে গেলেন রাহুল দ্রাবিড়]

সেবার বিরাট কোহলি (Virat Kohli) ইনস্টাগ্রামে লিখেছিলেন, ”অভিনন্দন ইংল্যান্ড। ওয়েল ডিজার্ভড ভিকট্রি।” বাবরের এহেন অভিনন্দন বার্তার পরে অনেকেই মনে করছেন আসলে প্রাক্তন পাক অধিনায়ক অপেক্ষা করছিলেন এমনই এক  মুহূর্তের জন্য। সঠিক সময়ে তিনি কোহলিকে জবাব দিলেন।
শেষ ল্যাপে এসে ভারতের স্বপ্ন ভাঙলেও কোহলি কিন্তু নিজেকে উজাড় করে দিয়েছেন এবারের বিশ্বকাপে। ৭৬৫ রান করে বিরাট ধরাছোঁয়ার বাইরে চলে যান। ছটি পঞ্চাশ এবং তিনটি সেঞ্চুরি করেন কোহলি। রোহিত শর্মা ফিরে যাওয়ার পরে অনেকেই ধরে নিয়েছিলেন বিরাট কোহলি ভারতীয় দলকে আরও শক্ত বুনিয়াদের উপরে দাঁড় করিয়ে দেবেন। কিন্তু কোহলি ফিরতেই দেশের শ্বাসরোধ হওয়ার জোগাড় হয়। কোহলি নিজেও হতাশ হয়ে পড়েন। 

[আরও পড়ুন: হারের কারণ পোস্টমর্টেম করতে গিয়ে কাদের দিকে আঙুল তুললেন চোখের জল ফেলা রোহিত?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement