shono
Advertisement

ODI World Cup 2023: স্বল্পবাস কেন? ট্রোলের মুখে পরে পোশাক বদলালেন মায়ান্তি!

অতীতেও বহুবার কটাক্ষের শিকার হয়েছেন মায়ান্তি।
Posted: 03:27 PM Nov 19, 2023Updated: 06:07 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বল্পবাস পোশাক পরার জন্য সম্প্রতি নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মায়ান্তি ল্যাঙ্গার। ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচের পরে মাঠে দাঁড়িয়ে সুনীল গাভাসকরের সঙ্গে খেলা নিয়ে আলোচনা করছিলেন মায়ান্তি। সেই সময়ে লিটল মাস্টারের পরনে ছিল সাদা শার্ট এবং নীল রংয়ের ট্রাউজার। মায়ান্তি পরেছিলেন নীল রংয়ের ব্লেজার।
মায়ান্তির এহেন পোশাকেই শুরু হয় বিতর্ক। নেটিজেনরা জনপ্রিয় সঞ্চালিকার পোশাক নিয়ে শুরু করে দেন ট্রোলিং। কেউ বলেন, ”মায়ান্তির প্যান্ট কি পরেছেন গাভাসকর?” 

Advertisement

[আরও পড়ুন: টস হারলেই ম্যাচ জয়! কী বলছে অতীতের ফাইনালগুলিতে ভারতের টসের ইতিহাস?]

এনিয়ে বেশ কয়েকদিন উত্তপ্ত ছিল সোশাল মিডিয়া। ফাইনাল ম্যাচের আগে মায়ান্তি জবাব দিলেন তাঁর নিন্দুকদের। সোশাল মিডিয়ায় জনপ্রিয় সঞ্চালিকা লেখেন, আমার আর্থিক অবস্থা নিয়ে আপনারা চিন্তাভাবনা করেছেন। এটা জানতে পেরে আমি অভিভূত। আমাকে ট্যাগ করে অসংখ্য পোস্ট দেখলাম। চিন্তার কোনও কারণ নেই। ফাইনালে পুরো স্যুট-প্যান্ট কেনার ক্ষমতা আমার রয়েছে।” 

সেই সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মায়ান্তি।  সেটাই হয়তো ফাইনালের পোশাক তাঁর। ছবিতে দেখা যাচ্ছে, কালো রংয়ের পোশাক পরে ছবি দিয়েছেন মায়ান্তি। ধরে নেওয়া হচ্ছে ফাইনালে এই পোশাকেই দেখা যাবে তাঁকে। অতীতেও মায়ান্তিকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। বহুবার কটাক্ষের জবাব দিয়ে নিন্দুকদের  থামিয়েছেন সঞ্চালিকা। এবারও তার ব্যতিক্রম হল না।  

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: বিরাটকে নিজের শেষ ওয়ানডে ম্যাচের জার্সি উপহার শচীন, ফের বিশ্বজয়ের স্বপ্নে বুঁদ মাস্টার ব্লাস্টার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement