shono
Advertisement

ODI World Cup 2023: রোহিত-বিরাট নন, টুর্নামেন্ট সেরা হওয়ার দৌড়ে এই তারকাকে এগিয়ে রাখছেন যুবি

১২ বছর আগের এক বিশ্বকাপে ম্যান অফ দ্য টুর্নামেন্ট হয়েছিলেন যুবি।
Posted: 04:28 PM Nov 18, 2023Updated: 04:34 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারো বছর আগের এক বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা হয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। সেই যুবি বলছেন, এবারের বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা হওয়ার দৌড়ে সবার আগে রয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami)।
এবারের বিশ্বকাপে ২৩টি উইকেট নিয়ে সবার আগে রয়েছেন শামি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে শামি সাত-সাতটি উইকেট নেন। বিশ্বকাপ ফাইনালের আগে যুবরাজ বলছেন, ”ভারতের রিজার্ভ বেঞ্চে ম্যাচ উইনারের সংখ্যা বেশি। আমি কখনওই বলব না হার্দিক পাণ্ডিয়ার চোট ছদ্মবেশে আশীর্বাদ। ঘটনা হল, শামি কেমন পারফর্ম করে, তা দেখার অপেক্ষায় ছিল সবাই। যেভাবে শামি বল হাতে আগুন জ্বালাল তা এককথায় অনবদ্য। আমার মতে, প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট যদি কারওর প্রাপ্য হয়, তাহলে সে মহম্মদ শামি।” 

Advertisement

[আরও পড়ুন: ‘রোহিতই নন, আর একজনও বিশ্বজয়ের ভাষণের প্রস্তুতি নিচ্ছেন’, মোদিকে খোঁচা মহুয়ার!]

কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মা ভারতকে শক্তিশালী এক দলে পরিণত করেছেন। যুবি প্রশংসা করেছেন রোহিত ও রাহুলের। ভারতের প্রাক্তন বাঁ হাতি অলরাউন্ডারের কথায়, ”প্রথমবার বিশ্বকাপ জয়ের সুয়োগ রয়েছে রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের। ওদের প্রাপ্য। এশিয়া কাপের আগেও আমাদের জানা ছিল না কম্বিনেশন কী হবে দলের। কিন্তু আইয়ার, রাহুল ও বুমরাহর প্রত্যাবর্তন পার্থক্য গড়ে দিয়েছে।”

[আরও পড়ুন: ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠের আসরে থাকবেন মোদি, পালটা তোপ তৃণমূলের]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement